অর্গ্যাজমের দৃশ্যে লতার গান! করণে ক্ষুব্ধ মঙ্গেশকর পরিবার

মুম্বই: ভাইব্রেটর নায়িকা পেল চরম সুখের প্রাপ্তি। সঙ্গে সঙ্গে ব্যাকগ্রাউন্ডে বেজে উঠল ‘কাভি খুশি কাভি গম’। সৌজন্যে করণ জোহরের শর্টফিল্ম ‘লাস্ট স্টোরিজ’। যা নিয়ে জোহর সাহেবের প্রতি মোটেও সন্তুষ্ঠ নয় মঙ্গেশকর পরিবার।

সিনেপাড়া থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া, চারিদিক এখনও স্বরা ভাস্করের হস্তমৈথুনের দৃশ্য নিয়ে সরগরম। ‘বীর দি ওয়েডিং’ ছবিতে এমন রগরগে দৃশ্য রাখা হল কেন এই প্রশ্নে জেরবার পরিচালক থেকে নায়িকা। বাদ পড়েনি অভিনেভীর পরিবারও। তবে ‘লাস্ট স্টোরিজ’-এ কিয়ারাকে এমন সমস্যার সম্মুখীন হতে হয়নি। কারণ ওয়েবের দর্শক অনেকবেশি সাবালক। এজাতীয় দৃশ্য দেখতে তাঁরা অভ্যস্ত। তাই টার্গেট অডিয়েন্স মাথায় রেখেই দৃশ্যের সঙ্গে গানটি জুড়েছিলেন করণ জোহর। তাতেই বিপত্তি।

করণের রসিকতায় মোটেও খুশি নন লতাজির পরিবার। কিংবদন্তী গায়িকার পরিবারের এক সদস্য রীতিমতো প্রশ্ন তুলেছেন। তাঁর বক্তব্য, ‘এরকম একটা দৃশ্যের সঙ্গে কেন লতার গান রাখা হল?” তিনি বলেন, “ভজনের মতো করে গাওয়া একটি গান এরকম দৃশ্যের সঙ্গে সঙ্গতিপূর্ণ নয়। তাছাড়া, লতাজি যে বয়সে পৌঁছেছেন, তাতে অর্গ্যাজম দৃশ্যে তাঁর গান রাখা একেবারেই বেমানান। অন্য যে কোনও গান ব্যবহার করা যেত।”

- Advertisement -

আরও পড়ুন: কোন তারকায় মাথায় উঠল IIFA-র সেরা শিরোপা?

করণ জোহরের এমন আচরণে অসন্তোষই প্রকাশ করেছেন মঙ্গেশকর পরিবার। এ নিয়ে কোনও আইনি ঝুট ঝামেলা এখনও বাধেনি। কিন্তু এমনকি এই বিষয়ে এখনও পর্যন্ত মুখও খোলেননি করণ জোহর।

আরও পড়ুন: WATCH VDO- ২০ বছর পর স্টেজ কাঁপালেন রেখা!

প্রসঙ্গত, ‘লাস্ট স্টোরিজ’এর যে অংশ নিয়ে প্রশ্ন করছে লতাজির পরিবার। যেখানে অভিনয় করেছেন কিয়ারা আদবানী। চিত্রনাট্য অনিযায়ী, ভাইব্রেটের সাহায্যে যৌন তৃপ্তি পাচ্ছেন নায়িকা। কারণ মেঘার স্বামী তাঁকে যৌনসুখ দিতে অক্ষম। আর এই দৃ্শ্যে লতার গান ব্যবহার। যা নিয়ে মৃদু বিতর্কের তৈরি হল।

Advertisement ---
---
-----