মনোনয়ন প্রত্যাহারের জন্য বাম প্রার্থীকে মারধরে অভিযুক্ত তৃণমূল

স্টাফ রিপোর্টার, মেদিনীপুর: মনোনয়নপত্র প্রত্যাহার করতে না চাওয়ায় এক বাম প্রার্থীর বাড়িতে হামলা করার অভিযোগ উঠল৷ পশ্চিম মেদিনীপুরের সবংয়ে ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে৷ সবংয়ের হরিপুরা গ্রামের ওই ঘটনায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা জড়িত বলে অভিযোগ৷ যদিও তৃণমূলের তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে৷

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার গভীর রাতে সবং ব্লকের হরিপুরা গ্রামে পঞ্চায়েত নির্বাচনে সিপিএম প্রার্থী সুভাষ ঘোষের বাড়িতে হামলা হয়৷ অভিযোগ, তৃণমূল কংগ্রেস প্রার্থী শেখ লুৎফর রহমানের নেতৃত্বে ৬-৭ জন দুষ্কৃতী ভোজালি, কুঠার, লাঠি নিয়ে সুভাষবাবুর ঘরের দরজা ভেঙে ঢুকে মারধর করে।

দুষ্কৃতীরা প্রার্থী সুভাষবাবুর মাথায় কোপ মারে, পা ভেঙে দেয় বলে অভিযোগ। তার পরিবারের সদস্যদেরও মারধর করে হয় বলে অভিযোগ। প্রার্থী পদ প্রত্যাহার না করলে প্রাণে মেরে দেওয়ার হুমকি দেওয়া হয়। অশ্রাব্য গালিগালাজ করা হয় বলেও দাবি করা হয়েছে ওই প্রার্থীর পরিবারের তরফে।

- Advertisement -

পরে স্থানীয় বাসিন্দারা চিৎকার শুনে জড়ো হলে দুষ্কৃতীরা দৌড়ে পালিয়ে যায়। সংজ্ঞাহীন অবস্থায় সুভাষবাবু ও তাঁর বাবা, মা, স্ত্রীকে সবং গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে সুভাষবাবুর আঘাত গুরুতর হওয়ার জন্য তাঁকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। সুভাষবাবুর কোমর ও পা ভেঙে গিয়েছে৷ মাথায় গভীর ক্ষত সৃষ্টি হয়েছে।

Advertisement
---