বাসের ছাদের পণ্য সামগ্রী লেগে বিদ্যুতের তার ছেঁড়ায় বিক্ষোভ স্থানীয়দের

ফাইল ছবি৷

স্টাফ রিপোর্টার, জলপাইগুড়ি: পাটনা গামী যাত্রীবাহী বাসের ছাদে থাকা পণ্য সামগ্রীতে লেগে বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে৷ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় জলপাইগুড়ির পাহারপুর জিপির ডেঙ্গুয়াঝার বাজার এলাকায়। স্থানীয় ব্যবসায়ীরা বাসটিকে আটক করে বিক্ষোভ দেখান।

জানা গিয়েছে, বেশ কয়েকটি দোকানের ব্যাপক ক্ষতি হয়েছে। ঘটনার পর গোটা এলাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়৷ ঘটনাস্থলে পুলিশ ও বিদ্যুৎ বণ্টন সংস্থার কর্মীরা পৌঁছে পরিস্থিতি সামাল দেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই বেসরকারি পরিবহণ সংস্থার তরফে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের ক্ষতিপূরণ দেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে। পরে পুলিশ বাসটিকে জাতীয় সড়ক ধরে শিলিগুড়ি হয়ে পাটনা যাওয়ার পরামর্শ দেয়।

অভিযোগ, জলপাইগুড়ি-শিলিগুড়ির ডেঙ্গুয়াঝার এলাকা দিয়ে রংধামালি হয়ে বিকল্প এই রাস্তা দিয়ে সন্ধ্যের পর দূরপাল্লার লড়ি ও যাত্রীবাহী বাস যাতায়াত করে। ফলে প্রায়ই এই সড়কে পথ দুর্ঘটনার সংখ্যা বাড়ছে। এছাড়াও মাঝে মধ্যেই বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে বলে জানান স্থানীয় বাসিন্দারা। অবিলম্বে এই বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রয়োজনীয় হস্তক্ষেপের দাবি জানানো হয়েছে বলে জানান স্থানীয়রা।