জাতীয় সঙ্গীত গেয়ে বীরঙ্গনাদের স্যালুট লকেটের

কলকাতা: দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানাতে জাতীয় সঙ্গীত গাইলেন অভিনেত্রী তথা রাজনীতিবিদ লকেট চট্টোপাধ্যায়। সেই গান গাওয়ার মুহূর্তের ভিডিও পোস্ট করলেন নিজের ফেসবুক পেজে।

লকেট চট্টোপাধ্যায়ের পোস্ট করা ভিডিওটি দুই ভাগে বিভক্ত। বাঁ দিকে রয়েছে তাঁর গান রেকর্ড করার মুহূর্তের ছবি। রেকর্ডিং স্টুডিওতে গান রেকর্ডের সম্পূর্ণ মুহূর্তটিই ক্যামেরাবন্দি করা হয়েছিল। সেটিই তুলে ধরা হয়েছে।

অবশিষ্ট ডান দিকে রয়েছে বিভিন্ন ক্ষেত্রে ভারতীয় কৃতি মহিলাদের সাফল্যের মুহূর্তের ভিডিও। সেখানে রয়েছেন ঝুলন গোস্বামী, মেরি কম, পিভি সিন্ধু, দীপা কর্মকার সহ কল্পনা চাওলা। এছাড়াও ওই ভিডিওতে দেখানো হয়েছে স্বাস্থ্য, বিজ্ঞান সহ নানান ক্ষেত্রে মহিলাদের কীর্তির কাহিনী। মোমবাতি হাতে একদল মহিলাদের ছবিও পোস্ট করেছেন লকেট। যার মাধ্যমে মহিলাদের প্রতিবাদী সত্ত্বা তুলে ধরা হয়েছে ভিডিওটিতে।

- Advertisement -

অভিনয় দিয়ে কর্মজীবন শুরু করেছিলেন লকেট চট্টোপাধ্যায়। যদিও এই মুহূর্তে তিনি রাজনৈতিক ব্যক্তি। রাজ্য রাজনীতির অন্যতম পরিচিত মুখ। ভারতীয় জনতা পার্টির রাজ্য স্তরের নেত্রী। বিজেপি মহিলা মোর্চার সভানেত্রীও লকেট। সম্ভবত সেই কারণেই দেশের মহিলাদের কৃতিত্ব স্বাধীনতা দিবসের ভিডিওতে তিনি তুলে ধরেছেন বলে মনে করা হচ্ছে। সেই সঙ্গে রয়েছে জাতীয় সঙ্গীত।

Advertisement ---
---
-----