BMW, মার্সিডিজ সহ একগুচ্ছ গাড়ি বেচে দিচ্ছে ইমরান সরকার

ইসলামাবাদ: ক্ষমতায় এসেই ইমরান যেন নির্লোভী সন্ত। প্রধানমন্ত্রী বাসভবন ছেড়ে একটি তৃ-কক্ষ বিশিষ্ট বাড়িতে থাকা, ৫২৪ জন পরিচারকের বদলে মাত্র দুজন, ৮০টি গাড়ির বিলাসিতা, অনেক কিছুই ত্যাগ করেছেন ক্ষমতায় আসার মাত্র ১৪দিনের মাথায়। এবার সরকারের বিলাসবহুল গাড়ি নিলামে বিক্রি করার সিদ্ধান্ত নিল ইমরান-শাসিত পাকিস্তান সরকার।

প্রধানমন্ত্রীর বাসভবনে ১৭ই সেপ্টেম্বরের এই নিলামের জন্য যে গাড়িগুলিকে নির্বাচন করা হয়েছে তাদের একটি তালিকা প্রস্তুত করা হয়েছে। সূত্রের খবর, এর মধ্যে রয়েছে আটটি BMWs,২০১৪ মডেলের তিনটি গাড়ি, তিনটি 5000cc SUVs এবং দুটি ২০১৬ মডেলের 3000cc SUVs, ২০১৬ মডেলের চারটি মারসিডিজ বেঞ্চকার, একটি ২০০৬ মডেলের Lexus SUV, ২০০৪ মডেলের দুটি ল্যান্ড কুইজার, ও ২০০৩ থেকে ২০১৩ মডেলের আটটি গাড়ি রয়েছে।

এর পাশাপাশি ২০১৫ মডেলের চারটি বুলেট প্রুফ ল্যান্ড কুইজার, হোন্ডা সিভিক 1800cc গাড়ি এবং তিনটি সুজুকি গাড়ি, দুটি কুল্টাস গাড়ি এবং একটি APV কেও নিলামে তোলা হবে। এগুলি প্রত্যেকটিই ২০১৩ মডেলের। এই তালিকায় ১৯৯৪ মডেলের একটি হিনো বাসও রয়েছে।

- Advertisement -

গত ১৮ আগস্ট শপথ গ্রহণের পর থেকেই জনসাধারনের মন পেতে একেবারে ফুল ফর্মে ইমরান খান। আবার খরচ বাঁচাতে তিনি নাকি হেলিকপ্টারে চেপে এবাড়ি থেকে ওবাড়ি যাতায়াত করছেন। এনিয়ে অবশ্য নেটিজেনদের ঠাট্টার মুখেও পড়তে হয়েছে তাঁকে । সবমিলিয়ে তাঁর প্রধানমন্ত্রিত্বের স্কোর শিটে ফুল মার্কস আনতে রীতিমতো মরিয়া ইমরান।

Advertisement
---