নিঠারির পুনরাবৃত্তি: ১৬ শিশুকে নির্যাতন ও খুনের কথা কবুল

নয়াদিল্লি: ফের নিঠারি-কাণ্ডের পুনরাবৃত্তি। ভয়াবহ সিরিয়াল কিলারের খোঁজ পেল দিল্লি পুলিশ। এক শিশুকে ধর্ষণ ও খুনের মামলায় ধৃত ব্যক্তি জেরায় জানাল, আরও ১৫ শিশুকে সে একই ভাবে ধর্ষণ ও খুন করেছে।

এমনই ভয়ঙ্কর ঘটনার কথা কবুল করল ২৪ বছরের রবিন্দর কুমার। গত ১৪ জুলাই তাকে গ্রেফতার করা হয়েছিল। দিল্লির বেগমপুরে এক ৬ বছরের শিশুকে ধর্ষণ করে খুনের অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। ২০০৯ সাল থেকে সে একের পর এক হত্যার করে চলেছে বলে জানিয়েছে এই অভিযুক্ত।
পুলিশ তদন্তে নেমে এই ধরনের ৬ টি ঘটনার খোঁজ পেয়েছে। একটি বেগমপুরে ও বাকিগুলি মুন্ডকা, বিজয় বিহার, সামাইপুর বালডি ও কানঝাওয়ালায়। পুলিশ জানিয়েছে, লজেন্স, টাকার লোভ দেখিবে শিশুদের সে নিয়ে যেত কোনও নির্জন জায়গায়। সেখানেই ধর্ষণ করে খুন করা হত তাদের। এরপর দেহ নিয়ে গিয়ে চাপা দিয়ে দেওয়া হত মাটির নিচে কিংবা ফেলে দেওয়া হত ড্রেনে।
এর আগে এক কিশোরকে যৌন নির্যাতনের অভিযোগে গত বছর গ্রেফতার করা হব এই রবিন্দরকে। সেবার ওই কিশোরের গলায় ধারাল অস্ত্রের কোপ মেরে পালায় সে। কিন্তু, শিশুটি বেঁচে যায়। পুলিশ তাকে উদ্ধার করে। বেগমপুরের ৬ বছরের নিখোঁজ শিশুর খোঁজে তদন্ত শুরু করে পুলিশ ফের সন্ধান পায় রবিন্দরের।

এই ঘটনার সঙ্গে অনেকেই নয়ডার নিঠারী কাণ্ডের মিল পাচ্ছেন। সেই ঘটনায় একই রকমভাবে বেশ কয়েকজন তরুণীকে ধর্ষণের পর খুন করে দেহ পুঁতে দেওয়ার অভিযোগ ওঠে। মূল অভিযুক্ত সুরিন্দর কোলি এখন মৃত্যুদণ্ডের সাজাপ্রাপ্ত আসামী।

- Advertisement -

এই সংক্রান্ত আরও খবর:

১.ন’বছরের নাবালিকাকে ধর্ষণ সত্তোরের বৃদ্ধের

২.পুলিশ চৌকিতেই ধর্ষণের অভিযোগ, গ্রেফতার এএসআই
৩.ধর্ষণের পর গর্ভনিরোধক পিল হাতিয়ার প্রধান শিক্ষকের

Advertisement ---
---
-----