মানসী সাহা, কলকাতা:  আফগানি হার, জার্মান সিলভারের নক্সা-করা ঝুমকো, পাথরের গয়নার সেট, ফ্যান্সি নানান বিটের দুল-হার-ব্যাঙ্গেলস। মোদ্দাকথা জুলেয়ালির হালফিলের ফ্যাশন বলছে ফিউশন গয়নাই এখন ‘ইন’। এদিকে সেগুলিতে হাত দিতে বাদ সাধছে পকেট। কিন্তু চোখের আর কি দোষ! আটকে যায় বারবার সেদিকেই। মন বলে আমার ‘স্ত্রী ধন’ হোক গুটি কয়েক ফিউশন। তবে এবার এই চিন্তাকে বলুন বাই বাই। এসি শো-রুমে সাজানো হাজারির সেট এবার ‘শ’এর- ঘরে, অনায়াসে আপনার হাতের নাগালে। আর তার হদিশ দিলেন মানসী সাহা।

MAIN-3

Advertisement

‘মায়ান্তে’। জুলেয়ারির ফ্যাশন ফিরিস্তায় এক নতুন নাম। ট্যাগ-লাইন ‘একটি নক্সা একটি গহনার বাক্সে’। মায়ান্তে ডিজাইনার প্রিয়াঙ্কার কথায়, “ প্রতিটা ডিজাইন আলাদা আলাদা। এটাই মায়ান্তের স্পেশালিটি। মানে আপনি যে গয়নাটা পরছেন সেটা আর দ্বিতীয়টি হবে না। আর অবশ্যই হাতে তৈরি। যাকে বলে সবার থেকে হটকে”।

1

এছাড়া প্রতিটি গয়না এমন করে তৈরি যা আপনি শাড়ি থেকে সালোয়ার, জিনস সব কিছুর সঙ্গে অনায়াসে পরতে পারবেন।

MAIN-2
আধুনিক জাঙ্ক জুয়েলারি থেকে জমকালো আফগানি গয়নার সেট বা সিলভারের ছিমছাম গয়না, ‘মায়ান্তে’ পুজো কালেকশনে রয়েছে সব কিছুই। দামটাও আপনার সাধ্যের মধ্যে। কানের দুল যা শুরু হচ্ছে দেড়শ টাকা থেকে আর গলার হার ৫০০ থেকেই পাবেন।

11
কোথায় পাবেন? তাঁর জন্য আপনাকে ফেসবুকে গিয়ে খুঁজে নিতে হবে ‘মায়ান্তে’ পেজ। সেখানেই পসরা সাজিয়ে বসেছেন প্রিয়াঙ্কা। শুধুমাত্র আপনার পছন্দের গয়নায় ক্লিক করুন আপনার দোরগোড়ায় পৌঁছে যাবে আপনার সাধের গয়না।

----
--