মুম্বই: স্ত্রী-কন্যা নিয়ে রয়েছে প্রেমিকের সংসার। মূলত সেই কারণেই পরিণতি পাচ্ছিল না প্রেম। বদলা নিতে প্রেমিকের মেয়েকে অপহরণ করে খুন করল প্রেমিকা।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পশ্চিমের রাজ্য মহারাষ্ট্রের রাজধানী শহর মুম্বইয়ের কাছে নালাসপোড়া এলাকায়। নিখোঁজের দিন তিনেক পরে গুজরাতের নাভসরাই জেলা থেকে উদ্ধার হয়েছে পাঁচ বছরের শিশুকন্যার মৃতদেহ।

Advertisement

প্রেমিকের বিরুদ্ধে বদলা নিতেই ওই নাবালিকাকে অপহরণ করে খুন করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে আততায়ী প্রেমিকা অঞ্জলি বাঘেলাকে।

ঘটনার সূত্রপাত চলতি মাসের ২৪ তারিখে। ওই দিন নিখোঁজ হয়ে যায় নালাসপোড়া এলাকার পাঁচ বছরের শিশুকন্যা নিখোঁজ হয়ে যায়। ওই নাবালিকার পিতামাতার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। দিন তিনেক পরে গুজরাতের নাভসরাই জেলার একটি শৌচালয় থেকে উদ্ধার হয় ওই অপহৃত বালিকার মৃতদেহ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত মহিলা মধ্য কুড়ির অঞ্জলি বাঘেলার সঙ্গে মৃত নাবালিকার বাবা সন্তোষ সরোজের প্রণয়ের সম্পর্ক ছিল। ছয় বছর ধরে প্রেম করলেও অঞ্জলিকে বিয়ে করতে অস্বীকার করে সন্তোষ। সেই কারণেই বদলা নিতে সন্তোষের মেয়েকে অপহরণ করে খুন করেছে অঞ্জলি।

কী করে ফাঁস হল এই অপহরণ রহস্য? পুলিশের দাবি, নালাসপোড়া এলাকার সিসিটিভি ফুটেজ এই তদন্তে খুব সহায়ক হয়েছে। যেখানে দেখা গিয়েছে একটি বাড়ি থেকে ওই নাবালিকাকে চকোলেট দেওয়ার লোভ দেখিয়ে তাকে নিয়ে যাচ্ছে এক মহিলা। তারা পরে আর ফিরে আসেনি। নালাসপোড়া রেল স্টেশনের সিসিটিভি ফুটেজে ওই মহিলা এবং নাবালিকাকে দেখা গিয়েছে বলে দাবি পুলিশের। একইসঙ্গে পুলিশের আরও দাবি, নাবালিকাকে শ্বাসরোধ করে খুন করা হয়। তারপরে মৃতদেহটি শৌচালয়ে ফেলে রেখে আসা হয়।

----
--