হাওড়ার নিখোঁজ ছাত্রের হদিশ মিলল বিহারে

স্টাফ রিপোর্টার, হাওড়া: অবশেষে হাওড়ার মালিপাঁচঘড়া থানা এলাকার নিখোঁজ ছাত্র অর্জুন মালির খোঁজ মিলল। গত শনিবার সকাল থেকে তার কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না।

সোমবার দুপুরে পুলিশ জানতে পারে তাকে তাদের বিহারের দেশের বাড়ি থেকে পাওয়া গিয়েছে। এই খবর জানতে পেরেই হাওড়ার ঘুসুড়ির দয়ারাম নস্কর লেনের বাড়ি থেকে পরিবারের লোকজন বিহারের দেশের বাড়ির উদ্দেশ্যে রওনা হন।

আরও পড়ুন: সুখের সন্ধানে স্ত্রী ভাড়া নেয় এখানের ধনী পুরুষেরা

- Advertisement -

অর্জুনের বাবা ইন্দ্রসেন মালি জানান, শনিবার সকাল ১১টা নাগাদ টিউশন পড়তে যাচ্ছি বলে বাড়ি থেকে বেরিয়ে তার ছেলে আর ঘরে ফেরেনি। এরপর থানায় মিসিং ডায়েরি করা হয়। অপহরণের মামলা রুজু করে তদন্তে নামে পুলিশ। এরপর সোমবার বিহারে দেশের বাড়ি থেকে খবর আসে সে সেখানে চলে এসেছে। কিন্তু কীভাবে সে সেখানে পৌঁছল বা কেউ তার সঙ্গে ছিল কি না, তা এখনও পরিষ্কার নয়। পুলিশ জানিয়েছে, সে নিরাপদেই দেশের বাড়িতে পৌঁছেছে।

আরও পড়ুন: মিঠুনের ছেলে ও বউয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

গত শনিবার সকাল থেকে নিখোঁজ ছিল হাওড়ার মালিপাঁচঘড়ার ষষ্ঠ শ্রেণির ছাত্র অর্জুন মালি (১২)। ঘটনার দিন বেলা ১১টা নাগাদ টিউশন পড়তে বেরিয়ে বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায় ওই ছাত্র। এরপর থেকে অর্জুনের কোনও খোঁজ ছিল না। নিখোঁজ ছাত্রের বাড়ি ঘুসুড়ির দয়ারাম নস্কর লেনে। তার বাবা ইন্দ্রসেন মালি পুলিশকে জানিয়েছিলেন এই ঘটনায় তার ছেলেকে অপহরণ করা হয়ে থাকতে পারে। পুলিশ সেকথা গুরুত্ব দিয়ে বিবেচনা করেই অপহরণের মামলা রুজু করে। তদন্তও শুরু হয়৷ যদিও তার আগে সন্ধান মিলল অর্জুনের৷

আরও পড়ুন: হালকা বৃষ্টির সম্ভাবনা দক্ষিণে, উত্তরে জারি সতর্কতা

Advertisement ---
---
-----