‘মোহে’ কনে সাজাতে নবরূপে ‘মান্যবর’

ছবি: শশী ঘোষ

কলকাতা:  রোদ, বৃষ্টি মাথায় নিয়ে আর কাশ্মীর টু কন্যাকুমারী নয়। বরের ধুতি-পাঞ্জাবি থেকে কনের বেনারসি-চোলি এবার সব থাকছে ‘মান্যবর’ প্রাঙ্গণে। এতদিন পর্যন্ত শুধু মাত্র ছেলেদের পোশাক তৈরি করেছে ‘মান্যবর’। তবে এই নববর্ষ হালখাতার খাতায় নতুন নামের সঙ্গে পাল্টে গেল মান্যবর রীতি।  ‘মোহে’।  মান্যবরের নতুন শাখা। যেখানে থাকছে বেনারসি থেকে এথেনিক মেয়েদের পোশাকের রকমফের কালেকশন। সম্প্রতি হয়ে গেল ‘মোহে’র উদ্বোধন। উপস্থিত ছিলেন টলিউডের তারকা পরমব্রত চট্টোপাধ্যায় ও মিমি চক্রবর্তী।

নতুন রসায়ন সুশান্ত-জ্যাকলিন, প্রফেসর সলমন

parambrata and mimi 5

- Advertisement -

বলিপাড়ার নতুন কেমিস্ট্রি সলমন-দীপিকা

এবার থেকে মেয়েদের সাজানোর দায়িত্ব নিয়ে নিলেন মান্যবর থুড়ি মোহে। পার্টি ড্রেস থেকে এথেনিক মান্যবর ফ্যাশন ফিরিস্তায় নানান টাইপস থাকলেও বরের পাঞ্জাবি-শেরবানির জন্য শেষ কথা মান্যবর। তেমনই নাকি কনের ক্ষেত্রে মোহে। অনন্ত এবং শো-রুম ওনার মিস্টার মনোজ আগরওয়াল এমনটাই দাবি করছেন। parambrata and mimi 3

সানির ‘ইকশ সুট্টা’য় বুঁদ রাত্রি

শাহরুখকে বাবা বলে পরিচয় দেয় না আরিয়ানparambrata and mimi 4

সিল্ক থেকে সিফন, বেনারসি বিয়ের সব শাড়ি মিলবে এক দোকানেই। এছাড়া ক্যাজুয়াল টিউনিক থেকে শুরু করে বিয়ের ল্যাহেঙ্গা, গ্রাউন,সিল্ক সব ধরনের কালেকশন থাকছে এখানে। ভিড়ের মাঝে সকলের চোখ টানতে আপনার ঠিকানা হতেই পারে কলকাতা ১৩ লিন্সে স্ট্রিট ‘মোহে’।
ছবি: শশি ঘোষ।

Advertisement ---
---
-----