কেন ফের বিয়ে করছেন এষা?

মুম্বই: would be mom’ সোহা আলি খানের নানা মুহূর্তের ছবি যেমন ভাইরাল সোশ্যাল মিডিয়া আমরা তেমনই কম যান না এষা দেওলও।তিনিও তার এই সুন্দর মুহূর্তের নানা ছবি পোস্ট করেছেন সোশ্যাল সাইটে।

আরও পড়ুন: “আমার আর বেশ্যার মধ্যে কি ফারাক?”

তার নাকি সাধের জন্য চলছিল জোরকদমে তোড়জোড়।  সব ঠিকঠাকই চলছিল।  তবে এর মধ্যেই শোনা গেল ফের নাকি বিয়ে করতে চলেছেন এষা। কিন্তু কেন? কিভাবে? কাকে? এসব হাজারো প্রশ্ন একনিমেষে যেন ভিড় করে আসে সকলের মনে৷ তবে সমস্তাত জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে জানা গিয়েছে, এষা নাকি তাঁরই বর্তমান স্বামীকেই ফের বিয়ে করবেন৷ কিন্তু সাধের সঙ্গে ফের নিজের স্বামী কে বিয়ে করার কি সম্পর্ক ভাবছেন তো?

- Advertisement -

আরও পড়ুন: ‘পার্টিশন’ নিষিদ্ধ! অর্ডার পাকিস্তানের

ঘটনার গভীরে গিয়ে জানা গেল এটাই নাকি সিন্ধ্রি পরিবারের নিয়ম।  সাধের দিন নিজের স্বামীকে আবারও বিয়ে করতে হয়।  আর এই রীতি বহুদিন ধরে চলে আসছে।  তবে এই বিয়ের নিয়ম কানুন আরও অদ্ভুত।  সাত পাক নয় এই বিয়েতে তিন পাক ঘুরতে হবে তাকে।

আরও পড়ুন: একাধিক তারকার একেবারে নগ্ন ছবি ফাঁস!

আগামী ২৭ অগাস্ট এষার সাধ।  আর সেই দিন বাচ্চার সুস্থতা কামনা করে হবু বাবা মারা বিয়ে করে থাকেন।  তার অন্তঃসত্ত্বা হওয়ার সব ছবি তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।  তবে আবার এষাকে বধূ রূপে দেখার জন্য অপেক্ষা করতে ২৭ আগস্ট পর্যন্ত।

Advertisement ---
---
-----