কলকাতা: ভালবাসা ভালবাসে শুধুই তাঁকে ভালবাসায় ভালবেসে বেঁধে যে রাখে। কাজে থাক বা দূরে, ভালবাসার বাঁধন ছেড়া খুবই মুশকিল। এই যেমন এতদিন কাছে ছিল না তো সব কিছু ঠিকই চলছিল। কিন্তু কাছে আসতেই শুরু ভালবাসার পাগলামো।

মোনালিসা ওরফে ঝুমা বৌদি সঙ্গে অভিনেত্রী পুজা বন্দ্যোপাধ্যায়ের মাখোমাখো সম্পর্ক। পুজা টলিউডে কয়েকটি ছবিতে অভিনয় করার পর পুজা মুম্বই পাড়ি দেন। সেখানে টেলিভিশনে কাজ শুরু করেন তিনি। কিন্তু ফের কলকাতায় ফিরেছেন পুজা। দেবের নতুন ছবি ‘হইচই আনলিমিটেড’ অভিনয় করছেন তিনি। আর এখানেই গেঁড়ো।

ছবি: ইন্সটাগ্রামের সৌজন্যে

আসলে কাজের দিন টাইট শিডিউল তো ঠিক আছে। কিন্তু ছুটির দিনে বান্ধবী মোনার সঙ্গে আনন্দে মেতেছেন তিনি। তাই নিজেদের পুরনো একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী মোনালিসা হ্যাশট্যাগ দিয়ে ক্যাপশনে সানডে ফানডে, সানডে মোটিভেশন, লভ ডে, থ্রো ব্যাক লিখেছেন মোনালিসা।

এদিকে শুধু অ্যাড্রিনালী ক্ষরণ নয়! বৌদি দর্শনে এবার হাড় হিম হবার জোগার। একের পর এক ‘নজর’ ভিডিও পোস্ট। তাতেই সেনসেশনাল বৌদি এখন সাইবার ফিয়ার। আর শুধু ঠাকুরপোদের নয়, বৌদি দর্শনে ঘুম ছুটবে আট থেকে আশি সবার। ওয়েবের পর্দার সঙ্গে-সঙ্গে এবার টেলিভিশনের এন্ট্রি নিয়েছেন ঝুমা বৌদি। ধারাবাহিকের নাম ‘নজর’। যেখানে মোহময়ী ডাইনির চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে মোনালিসাকে।

----
--