বর্ষার ফ্যাশনে এবার ‘গাম বুটস’

বর্ষা কাল, স্যতস্যাতে ওয়েদার। নতুন জুতো একেবারেই বার করা যাবেনা । কিন্তু আবার বন্ধুদের সঙ্গে রয়েছে পার্টি। পেনসিল হিল টা পড়ে যাওয়া মানে নিজের বিপদ নিজে ডেকে আনা। তাহলে উপায়? ঠিক মত জুতো না পড়লে বর্ষা কালে বায়রে যাওয়া খুব মুশকিল। তবে আর চিন্তা নেই আপনার পা এর সৌন্দর্য বজায় থাকবে, এবং জলেও নষ্ট হবে না। কারণ জুতোর ফ্যাশনে এবার ইন হয়েছে বিভিন্ন ধরণের গাম বুটস।

তবে প্রশ্ন হল কেমন গামবুটস কিনলে ভালো থাকবে পা? কত ধরনেরই বা হয় এই গাম বুটস চলুন দেখে নেওয়া যাক।

বিভিন্ন ধরণের গাম বুটস পাওয়া যাবে খুব সহজেই। তবে তার মধ্যে থেকে আপনাকে বেছে নিতে হবে কোনটা আপনার উপযোগী। দেখে নিন সেই সকল গাম বুটসের তালিকা।

- Advertisement -

স্টার প্রিন্টেড গাম বুটস : স্টার প্রিন্টেড এই গাম বুটস আপনাকে দেবে এক অসাধারণ লুক। একটা ক্যাসুয়াল ড্রেস সঙ্গে এই গাম বুটস ব্যাস আপনি রেডি ফর পার্টি।

বাটারফ্লাই প্রিন্টেড গাম বুটস : বাটারফ্লাই প্রিন্ট এখন খুবই ট্রেন্ডি। এই ধরণের গাম বুটস ও আপনি নিতে পারেন। এক কালারের কোন ড্রেস তার সঙ্গে এই বুটস ব্যাস আর কিছু লাগবেই না আপনার ফ্যাসনের জন্য। সঙ্গে পা টাও থাকবে ভালো।

ফ্লোরাল গাম বুটস: ফ্লোরাল প্রিন্ট এখন খুবই কমন। বিভিন্ন ড্রেসে ও এই প্রিন্ট দেখা যায়। এমনই একজোড়া গাম বুটস কিন্তু বর্ষাকালের জন্য সেরা। ওয়াটারপ্রুফ হওয়ায় পা টাও সেফ থাকবে আপনার।

ক্রক্স রেইন বুটস : যারা কালারফুল জুতো ভালোবাসে তাদের জন্য ক্রক্স জুতো বেস্ট। লাল, হলুদ, সবুজ, নীল, গোলাপি নানা রংয়ের মধ্যেই পাওয়া যায় ক্রক্স রেইন বুটস। যা বর্ষা কালে একদম পারফেক্ট।

পোলকা ডট গাম বুটস: মেয়েদের একটু গোলাপি রং পছন্দের। আর এই জুতোতে সাধারণত গোলাপি রংয়ের উপর পোলকা ডট দিয়ে ডিজাইন করা থাকে। শর্ট জিন্স বা শর্টস পরলে তার সঙ্গে এই জুতো খাপে-খাপ।

ব্ল্যাক প্রিন্টেড গাম বুটস :যারা কালারফুল কিছু পছন্দ করেনা তাদের জন্য এই জুতো একদম পারফেক্ট। কালো র‌ংয়ের গাম বুটস, তার উপর নানারকম প্রিন্ট।

নিজের পছন্দমতো যে কোন জুতো বেছে নাও। কলেজ হোক বা বন্ধুদের সঙ্গে পার্টি সব ওকেসনেই পরা যাবে এই সকল গামবুটস। আপনার পায়ের সঙ্গে যেটা মানানসই, সেরকম কালারফুল কিছু গামবুটস কিনে নিন আর এন জয় করুন আপনার মনসুন।

Advertisement ---
---
-----