পুজোর আগে কুখ্যাত সমাজ বিরোধী শ্রীঘরে

স্টাফ রিপোর্টার, জলপাইগুড়ি: পুজোর আগে বড়সড় সাফল্য পেল কোতোয়ালী থানায় পুলিশ৷ কুখ্যাত সমাজ বিরোধীকে জলপাইগুড়ি শহর থেকে গ্রেফতার করল কোতোয়ালী থানায় পুলিশ। ধৃত যুবকের নাম সাহাজাহান আলি৷ ধুপগুড়ির বারোঘরিয়া এলাকার বাসিন্দা।

আরও পড়ুন: ছেলেধরা সন্দেহে গণপিটুনি, আটক দুই

পুলিশ সূত্রে জানা গিয়েছে,  শাহজাহান একজন কুখ্যাত সমাজ বিরোধী। একাধিক থানায় তার নামে অভিযোগ রয়েছে। শনিবার শহরে অসামাজিক কাজের উদ্দেশ্যে ঘোরাফেরা করছিল। গোপন সূত্রে খবর পেয়ে শহর থেকে  তাকে ধরে ফেলে কোতোয়ালী থানায় পুলিশ। পুজোর আগে এই ধরনের সমাজ বিরোধীরা ডাকাতি ছিনতাইয়ের মত কাজ করে। পুলিশের খাতায় মোস্ট ওয়ান্টেড নামে পরিচিতি সে। এর আগে ডাকাতি, মালবাজার শহর থেকে বাইক চুরি, ছিনতাইয়ের মত অসামাজিক কাজের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ রয়েছে।

- Advertisement -

পুলিশ তদন্ত করে জানতে পারে জলপাইগুড়ি শহরের দু চার দিন ধরে ঘোরা ফেরা করছিল সাহাজাহান। কোনও ডাকাতি বা ছিনতাইয়ের ছক কষছিল সে। তার আগেই পুলিশের জালে ধরা পরে যায় সে। ডাকাতি ছিনতাইয়ের কেসে বহুবার জেলে যেতে হয়েছে তাকে।

আরও পড়ুন: বেলুড়ে এটিএম জালিয়াতি, আতঙ্কে গ্রাহকরা

কোতোয়ালী থানায় আই সি বিশ্বাশ্রয় সরকার জানান, সাহাজাহান আলির নামে বহু অসামাজিক কাজের অভিযোগ রয়েছে। তাকে গ্রেফতার করে ধৃতকে জেলা দায়রা আদালতে পাঠিয়েছি।

Advertisement ---
---
-----