দাদার কাছে ধর্ষিতা হতে মেয়েদের বাধ্য করল মা

মুম্বই: সুখী পরিবারের স্বপ্ন তো আমরা সকলেই দেখি। কিন্তু এই পৃথিবীর বুকে এমন নারকীয় পরিবারও যে থাকতে পারে, তা জানতেন কি? যেখানে মা তার দুই ছেলেকে দিয়ে দুই মেয়েকে গত চার বছর ধরে নিয়মিত ধর্ষণ করতে বাধ্য করে। মায়ের নির্দেশে তাদেরই দুই ভাই গত তিন বছর ধরে তাদের ধর্ষণ করে গিয়েছে বলে চাঞ্চল্যকর অভিযোগ জানাল ধর্ষিতা দুই বোন। চাঞ্চল্যকর অভিযোগের ভিত্তিতে দুই ভাই ও তাদের ৫৩ বছর বয়সি মাকে গ্রেফতার করেছে পুলিশ।

১২ বাই ১২ দুটের বস্তিতে বাস। ওয়াডালার সেই মায়ের দুই ছেলের বয়স ১৯ ও ২১। তাদের দুই বোন। বয়স যথাক্রমে ১১ ও ১৬। ফুলের মতো নিজের দুই মেয়েকে জোর করে ধর্ষণ কতর তাদের দাদারা। নির্দেশ দিতেন মা। এমনটাই প্রাথমিক তদন্তে অনুমান ওয়াদালা ট্রাক টার্মিনাল থানার সিনিয়র ইনসপেক্টর সুহাস গারুদের। মেয়েদুটির মা তাদের ভাইদের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়তে বাধ্য করেছেন। তাছাড়া তিনিও মেয়েদের ওপর অত্যাচার করতেন, সেকথা যেন কাউকে না জানায়, সেজন্য ভয় দেখিয়ে হুমকিও দিতেন ওদের।

যৌন নিগ্রহ থেকে নাবালক সুরক্ষা আইন ও ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ অনুচ্ছেদের আওতায় মামলা রুজু করা হয়েছে ভাইদের বিরুদ্ধে।মায়ের বিরুদ্ধে ধর্ষণে প্ররোচনা দেওয়ার অভিযোগ আনা হয়েছে। এদিন তিনজনকেই ২৭ এপ্রিল পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে স্থানীয় আদালত।

----
-----