মমতাকে হারাতে মহিলা মোর্চাই ভরসা মুকুলের

সভানেত্রী ,লকেটের বাড়িতে মহিলা মোর্চার নেত্রীদের সঙ্গে মুকুল রায়

স্টাফ রিপোর্টার, কলকাতা: মমতা বন্দ্যোপাধ্যায় তথা তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে লড়াই করতে পারবে মহিলারাই। এবং ভারতীয় জনতা পার্টির মহিলা মোর্চার সেই ক্ষমতা রয়েছে। এমনই মনে করেন বিজেপি নেতা মুকুল রায়।

আরও পড়ুন- লড়তে হবে, তাড়াতাড়ি সুস্থ হও! বার্তা নিয়ে লকেটের বাড়িতে মুকুল

মঙ্গলবার বঙ্গ বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী লকেট চ্যাটার্জির বাড়িতে গিয়েছিলেন মুকুল রায়। গেরুয়া শিবিরে যোগদানের পর সেটিই ছিল মহিলা মোর্চার সভানেত্রীর সঙ্গে তাঁর প্রথম সাক্ষাত। অসুস্থ থাকায় রাজ্য দফতর বা ধর্মতলার সভা কোনও জায়গাতেই উপস্থিত থাকতে পারেননি লকেট। সেই কারণে দেখা করা হয়ে ওঠেনি দলের নয়া নেতার সঙ্গে।

ওই দিন মুকুল বাবু নিজেই লকেট চ্যাটার্জির নরেন্দ্রপুরের ফ্ল্যাটে যান। সঙ্গে ছিল বঙ্গ বিজেপির মহিলা মোর্চার সম্পাদিকা বিভা মজুমদার এবং অন্যান্য নেত্রীরা। এছাড়াও ছিলেন রাজ্য নেতা জয়প্রকাশ মজুমদার। সভানেত্রী লকেট চ্যাটার্জির বাড়িতেই মহিলা মোর্চার নেত্রীদের সঙ্গে বৈঠক করেন কাঁচরাপাড়ার কাঁচা ছেলে। সেই বৈঠকেই তিনি বলেছেন, “তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে লড়াইতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে হবে মহিলা মোর্চাকে। মহিলারেয়াই পারবে মমতাকে পরাস্ত করতে।” একইসঙ্গে মহিলা মোর্চার নেত্রীদের উদ্দেশ্যে মুকুল বাবু বলেছেন, “তোমরা এগিয়ে চলো। আমি তোমাদের পাশে আছি।”

সম্পাদিকা বিভা মুজমদারের পাশে
----
-----