মুকুল রায়ের জনসভা বাতিল করার অভিযোগ পুলিশের বিরুদ্ধে

বারাকপুর: টিটাগড়ে বিজেপি নেতা মুকুল রায়ের জনসভা বাতিল করল টিটাগড় থানার পুলিশ । রাজনৈতিক অস্থিরতার কারনে টিটাগড় থানার পুলিশ বিজেপির এই জনসভার অনুমতি দেয়নি বলে স্থানীয় সূত্রের খবর । টিটাগড় ব্রহ্মস্থানে রবিবার বিকেলে বিজেপি নেতা মুকুল রায়ের একটি সভা করার কথা ছিল ।

টিটাগড়ের স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবী, তারা ৮ ই জুলাইয়ের জনসভার জন্য গত ২৩ শে জুন টিটাগড় থানার পুলিশের কাছে লিখিত আবেদন জানিয়েছিল । পুলিশ বিজেপি নেতৃত্বকে নির্দেশ দিয়েছিল সভার স্থানের জন্য তারা যেন প্রথমে রাজ্য পূর্ত দফতরের অনুমতি নিয়ে আসে ।

কিন্তু স্থানীয় বিজেপি নেতৃত্ব সেই অনুমতি নিয়ে শনিবার সভার আগের দিন টিটাগড় থানায় দেখা করতে গেলে পুলিশ এলাকায় আইন শৃংখলা বজায় রাখার স্বার্থে বিজেপির জনসভার কোন অনুমতি দেয়নি । স্থানীয় বিজেপি নেতৃত্বের অভিযোগ, শনিবার সভার জন্য ডেকরেটার্সের কর্মীরা প্যান্ডেল করতে আসলে টিটাগড় পুরসভার চেয়ারম্যান প্রশান্ত চৌধুরীর নেতৃত্বে তৃনমূল কর্মীরা প্যান্ডেল করতে আসা কর্মীদের মারধর করে ভয় দেখিয়ে তাড়িয়ে দেয় ।

- Advertisement -

এরই প্রতিবাদে রবিবার সকাল থেকে টিটাগড়ের বিজেপি কর্মীরা টিটাগড় ব্রহ্মস্থানে মুখে কালো কাপড় বেঁধে ধর্না ও অবস্থান বিক্ষোভ শুরু করে । এদিকে স্থানীয় বিজেপি নেতৃত্বের অভিযোগ সম্পূর্ন অস্বীকার করেছে টিটাগড় পুরসভার চেয়ারম্যান প্রশান্ত চৌধুরী । অপর দিকে প্রশান্ত চৌধুরী এবিষয়ে বলেন, ‘ বিজেপি নেতা মুকুল রায়ের যে টিটাগড়ে কোন জনসভা আছে তা আমরা জানি না । রাস্তায় ওদের কোন ব্যানার পোস্টার ও চোখে পড়েনি । ওদের গোটা অভিযোগটাই ভিত্তিহীন । বিজেপির পায়ের নিচে সেই মাটিই নেই যে ওরা সভা করবে, আর এমন হয়নি কোন দিন যে টিটাগড়ে বিরোধীদের সভা করতে দেওয়া হয়নি ।’

Advertisement
-----