‘নবান্নে বসে পুলিশ-জেলা শাসককে নিয়ন্ত্রণ করছেন তৃণমূল নেত্রী’

কলকাতা:  পুলিশ, জেলা সুপার, জেলা শাসক, পুলিশ সুপার এবং আইসিকে নিয়ন্ত্রণ করছেন মুখ্যমন্ত্রী। নবান্নে বসে এই কাজ করছেন মুখ্যমন্ত্রী। পঞ্চায়েত নির্বাচন সংক্রান্ত মামলার শেষে এই ভাষাতেই মমতা বন্দ্যোপাধ্যায়কে বিঁধলেন বিজেপি নেতা মুকুল রায়। একই সঙ্গে তিনি বলেন, ৩৪ বছরে বাম শাসনের অবসান হয়েছে রাজ্যে। তৃণমূলেরও পতন অনিবার্জ বলে মন্তব্য তাঁর। মুকুলের দাবি, ২০১৮ থেকে ২০২১ সালের মধ্যেই তৃণমূলের সরকারের পতন ঘটবে।

আজ হাইকোর্টে পঞ্চায়েত মামলার শুনানিতে তৃণমূল এবং রাজ্য নির্বাচন কমিশনারের দাবি খারিজ করে দিয়েছে ডিভিশন বেঞ্চ। প্রত্যেকদিন মামলার শুনানি করতে বলা হয়েছে সিঙ্গল বেঞ্চকে। ডিভিশন বেঞ্চের এই নির্দেশকে নৈতিক জয় হিসাবে দেখছে বিজেপি। রায়ের পরেই সংবাদ মাধ্যমের মুখোমুখি হন মুকুল রায় এবং মামলার আবেদনকারী বিজেপি নেতা প্রতাপ বন্দ্যোপাধ্যায়।

সেখানেই মুকুল রায় আরও বলেন, এহেন সন্ত্রাস বাংলা ছাড়া ভারতের আর কোথাও হয় না। যেভাবে বিরোধীদের মনোনয়ন জমা না দিতে দিয়ে গণতন্ত্রকে ধংস করছে তৃণমূল। তা মোটেই কাম্য নয়। তাই এই রায় শুধু বিজেপির জয় না। বাংলার সমস্ত গণতান্ত্রিক প্রিয় মানুষের জয় বলে মন্তব্য মুকুল রায়ের।

Advertisement ---
---
-----