বিজেপিতে জাতীয় পদ পেতে চলেছেন মুকুল, রাজ্যে নতুন সভাপতি?

স্টাফ রিপোর্টার, কলকাতা: বিজেপি নেতা মুকুল রায় সম্ভবত প্রথমবার দলে কোনও পদ পেতে চলেছেন। বিজেপির অন্দরে যা শোনা যাচ্ছে তা যদি সত্যি হয়, তবে মুকুল রায় অন্যতম জাতীয় সম্পাদকের পদে আসতে চলেছেন।

বঙ্গ বিজেপির সভাপতির পদে আসীন রয়েছেন দিলীপ ঘোষ। তবে, দিলীপ বাবুর জায়গায় নতুন সভাপতি হিসেবে শোনা যাচ্ছে আশিস সরকারের নাম। আশিসা বাবু প্রবাসী বাঙালি। এপ্রসঙ্গে উল্লেখ করা যেতে পারে, পঞ্চায়েত নির্বাচনের আগেই আশিষ বাবুর সভাপতি হওয়ার সম্ভাবনার কথা প্রথম প্রকাশ করেছিল Kolkata24x7.

আরও পড়ুন: দিলীপকে সরিয়ে বঙ্গ-ব্রিগেডের দায়িত্বে আসছেন মোদীর নয়া সেনাপতি

- Advertisement -

মুকুল গত বছর তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে এসে যোগদান করেছিলেন। এতদিন ছিলেন পদহীন নেতা। শুধুমাত্র ভোটের সময় তাঁর ব্যক্তিগত সাংগনিক ক্রিয়া কৌশলকে কাজে লাগিয়েছে বিজেপি। পঞ্চায়েত নির্বাচনেও মুকলের সাংগঠনিক দক্ষতাকে সফলভাবে কাজে লাগিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে দল। বর্তমানে রাজ্য থেকে রাহুল সিনহা জাতীয় সম্পাদক হিসেবে রয়েছেন। মুকুল রায় সম্পাদক হলে, রাজ্য থেকে এই পদে দ্বিতীয় ব্যক্তি হিসেবে তিনি থাকবেন।

আরও পড়ুন: আঁটঘাট বেঁধে বঙ্গ দখলের লক্ষ্যেই সেনাপতির নাম ঘোষণায় সাবধানী মোদী

রাজ্য বিজেপির অন্য একটি সূত্রের খবর, সাধারণ সম্পাদক(সংগঠন) হিসেবেও রাখা হতে পারে মুকুল রায়কে। বর্তমানে এই পদে রয়েছেন সুব্রত চট্টোপাধ্যায়। পুরো বিষয়টিতে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

Advertisement
----
-----