স্টাফ রিপোর্টার, বারাকপুর: উত্তর ২৪ পরগনার নিউব্যারাকপুর রেললাইন বস্তিতে আগুনে ভস্মীভূত ছয়টি সহায় সম্বলহীন পরিবারকে আর্থিক সাহায্য করল নিউব্যারাকপুর পৌরসভা কর্তৃপক্ষ৷ শুক্রবার বিকেলে নিউবারাকপুর পুরসভার চেয়ারপার্সন তৃপ্তি মজুমদার নিজের হাতে ওই ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে দশ হাজার টাকার চেক তুলে দেন।

নিউ বারাকপুর পৌরভবনে এই চেক প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন পুরপ্রতিনিধিরা৷ উল্লেখ্য, গত মঙ্গলবার দুপুরে নিউ বারাকপুরে রেললাইন বস্তির চারটি বাড়ি এবং দুটি দোকান ভয়াবহ অগ্নিকাণ্ডের ফলে ভস্মীভূত হয়ে যায়৷ নিউবারাকপুর পুরসভার চেয়ারপার্সন তৃপ্তি মজুমদার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন এবং প্রতিশ্রুতি দিয়েছিলেন পুরসভার পক্ষ থেকে আার্থিক সহযোগিতার।

সেই প্রতিশ্রুতি বাস্তবায়িত হল শুক্রবার বিকেলে। চেয়ারপার্সন তৃপ্তি মজুমদার বলেন মানুষকে পরিষেবা দেওয়াই আমাদের প্রধান কাজ। দুঃস্থ পরিবারের সদস্যদের আর্থিক সাহায্যের আবেদনের পরিপ্রেক্ষিতে ছয়টি পরিবার পিছু প্রত্যেককে দশ হাজার টাকা করে চেক তুলে দেওয়া হল তাদের হাতে । পুরসভা অসহায় দুঃস্থ পরিবারের পাশে রয়েছে। পুরসভার মূল লক্ষ্যই হল নিউবারাকপুর পুরসভা এলাকার সার্বিক উন্নয়ন।

--
----
--