বন্দি ‘ঝুমা বৌদি’ কী হবে ঠাকুরপোদের?

মুম্বই : অ্যাড্রিনালী ক্ষরণ নয়! বৌদি দর্শনে এবার হাড় হিম হবার জোগার। একের পর এক ‘নজর’ ভিডিও পোস্ট। তাতেই সেনসেশনাল বৌদি এখন সাইবার ফিয়ার। আর শুধু ঠাকুরপোদের নয়, বৌদি দর্শনে ঘুম ছুটবে আট থেকে আশি সবার। ওয়েবের পর্দার সঙ্গে-সঙ্গে এবার টেলিভিশনের এন্ট্রি নিয়েছেন ঝুমা বৌদি। ধারাবাহিকের নাম ‘নজর’। যেখানে মোহময়ী ডাইনির চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে মোনালিসাকে। আগামী ৩০ শে জুলাই থেকে স্টারপ্লাসে সম্প্রচারিত হয়েছে মেগাটি।

অতয়েব সেনসেশনাল বৌদি এখন অশরীরি। কয়েক মাস আগে মোনালিসার ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিও নিয়ে হইচই পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সবার একটাই প্রশ্ন বৌদি অপদেবতা নাকি অন্যকিছু।কথায় বলে অপমৃত্যু হলে নাকি আত্মার নিস্তার মেলে না। অপূর্ন থেকে যায় স্বাদ-আহ্লাদ।

আরও পড়ুন: ‘সুই ধাঘা’ নতুন গানে ধরা দিল অনুষ্কা-বরুনের রসায়ন

- Advertisement -

তাই ভিডিওতে মোনালিসার এমন রূপ থেকে অনেকে মনে করছেন নতুন ধারাবাহিকে এমনটাই ঘটেছে অভিনেত্রীর সঙ্গে। ওয়েবের পর্দা কাঁপিয়েছেন নিজের ঝুমা বৌদির অবতারে, এবার ডাইনির চরিত্রের পালা। ভিডিওতে দেখা গিয়েছিল একদিকে লাল টুকটুকে গর্জিয়াস সিফন শাড়ি। অন্যদিকে আবার লম্বা চুলের বেনি। রাতের ঘন কালো অরণ্যে স্বপ্নচারিনী হয়ে উঠেছেন তিনি। ধারাবাহিকটি ইতিমধ্যেই টেলিভিশনের হিটলিস্টে চলে এসেছে৷

ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে

সম্প্রতি ইনস্টাগ্রামে হট প্যান্ট পরা ছবি আপলোড করে বাঙালি বৌদি আবারও উঠে এসছিলেন শিরোনামে৷ কালো রঙের হট প্যান্ট আর পিঙ্ক রঙের ট্যাঙ্ক টপ৷ সাধারণ এই পোশাকেই যেন মোনার গ্ল্যামার চুঁইয়ে পড়ছে৷ কথায় বলে না ‘ওল্ড ইজ গোল্ড’, ঝুমা বৌদিও তাই! ‘দুপুর ঠাকুরপো’ শেষ হয়ে গেলেও মোনালিসা রয়ে গিয়েছেন সকলের মনে৷ প্রায়শই সংবাদ শিরোনামে তাঁর নাম উঠে আসে কোনও না কোনও কারণে৷ আর কারণগুলিও বেশ Hot. ছবি আপলোড করেও সেই হট কারণেই প্রায়ই ভাইরাল হয়ে যান বৌদি৷

ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে

আরও পড়ুন: প্রথম অ্যাডাল্ট ছবি শ্যুটিংয়ে কী হয়েছিল? নিজেই বলবেন সানি

ওয়েবের পর্দার পাশাপাশি মোনালিসার সোশ্যাল অ্যাকাউন্টে উঠেছে ঝড়। কারণ সেখানে একের পর এক উত্তেজক ভিডিও পোস্ট করে চলেছেন ঝুমা বৌদি, যা দেখে রীতিমতো নাজেহাল দশা বৌদির দেওরদের। বিভিন্ন সময় নানান ভিডিও ও ছবি পোস্ট করে যান এই সুন্দরী। যা দেখতে রীতিমতো ভিড় উপচে পড়ছে সাইবার পাড়ায়।

Advertisement
-----