জানেন কি হাঙরের চেহারাকে সামনে রেখেই তৈরি হয়েছে এই গাড়ির মডেল!

গাড়িপ্রেমীদের জন্যে সুখবর! বাজারে এল ‘মারাজ্জো’। দীর্ঘদিন ধরে এই গাড়িটি নিয়ে অপেক্ষায় ছিলেন গাড়িপ্রেমীরা। দেরিতে হলেও গাড়িটি বাজারে আসায় খুশি একাংশ। কিন্তু জানেন গাড়িটি কেন এত প্রিয় সমস্ত গাড়িপ্রেমীদের কাছে? সংস্থা বলছে গাড়িটির ডিজাইন-ইন্টিরিয়াই নাকি সবার কাছে এতটা জনপ্রিয় করে তুলেছে বলেই মত এই গাড়িপ্রস্তুতকারী সংস্থা।

ডেট্রয়েটে মাহিন্দ্রা অটোমোবাইল নর্থ আমেরিকা, এবং চেন্নাইয়ে মাহিন্দ্রা রিসার্চ ভ্যালির যৌথ গবেষণায় তৈরি হয়েছে এই নতুন পদ্ধতির গাড়িটি। ভারতীয় বাজারে ‘মারাজ্জো’ দাম ৯ লক্ষ ৯৯ হাজার টাকা (এক্স শোরুম) বলে জানা গিয়েছে।

গাড়িটি প্রসঙ্গে মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা’র এগজিকিউটিভ চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা জানিয়েছেন, শুধু যে উন্নত ইঞ্জিনের কারণেই গাড়িটিতে চড়ার আনন্দ বাড়বে, তা নয়। গাড়ি চালানোয় স্বাচ্ছন্দ্য, বড় কেবিন, জোরালো এয়ার কন্ডিশনার সব দিক থেকেই গ্রাহককে আর্ষণ করবে মারাজ্জো।

- Advertisement -

সংস্থার কর্তারা দাবি করেছেন, হাঙরের চেহারাকে সামনে রেখেই তৈরি হয়েছে গাড়ির মডেল, যা মারাজ্জোকে’কে আরও আকর্ষণীয় করেছে। আটজনের স্বচ্ছন্দ্যে বসার জন্য গাড়িটিতে যথেষ্ট জায়গা রাখা হয়েছে বলে দাবি গাড়ি প্রস্তুতকারী এই সংস্থার। গাড়িটিতে শুধু সাচ্ছন্দই নয়। নিরাপত্তার বিষয়টিও যথেষ্ট মাথায় রাখতে হয়েছে। যেমন গাড়িটিতে রয়েছে চারটি ভ্যারিয়েন্ট। আপাতত ছ’রকমের রঙে গাড়িটি পাওয়া যাবে। আগামীদিনে কিছু গ্রাফিক্সের ভার্সনও কিছু দেখা যেতে পারে বলে মনে করা হচ্ছে।

Advertisement ---
---
-----