ও আমার খুব কাছের একজন…..

স্টাফ রিপোর্টার, কলকাতা: পার্থ চক্রবর্তীর পরিচালনায় খুব শীঘ্রই আসতে চলেছে ‘সমান্তরাল’ ছবিটি। ছবিতে অভিনয় করেছেন ঋদ্ধি সেন, তনুশ্রী চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায় ছাড়াও বহু কলাকুশলীরা। শুক্রবার মুক্তি পেল ছবির প্রথম পোস্টার।

আরও পড়ুন: “সবকিছু ভুলে থাকাটা সম্ভব নয়”

তনুশ্রী জানালেন, আবারও এই ছবিতে ছোট বউ এর চরিত্রে রয়েছেন তিনি। এর আগে ‘দুর্গা সহায়’ ছবিতে তাকে দেখা গিয়েছিল ছোট বউ এর চরিত্রে। তবে এই ছবিটি একটি ফ্যামিলি ড্রামার উপর ভিত্তি করে তৈরি। তবে এই ফ্যামিলি ড্রামার মধ্যে রয়েছে বেশ কিছু ট্যুইস্ট। এখনই সেগুলো নিয়ে মুখ খুলতে চাননি তিনি।

- Advertisement -

পরম জানালেন, “মেইনলি এই ছবিতে আমার সঙ্গে থাকবে ঋদ্ধি আর ওর জন্যই এই ছবিতে কাজ করা । খুব ফ্র্যাঙ্কলি বলছি। আর আবারও এই ছবিতে ওর মামার চরিত্রে রয়েছি আমি সেটা আরও ভালো লাগছে। ও আমার খুব কাছের একজন”।

 

ঋদ্ধি তো খুবই উৎসাহিত ছবিটা নিয়ে। এ ছাড়াও পুজোয় বলিউডের প্রথম ছবি তার মুক্তি পাচ্ছে। ছবির নাম ‘ভূমি’। ছবিতে সঞ্জয় দত্তের বিপরীতে দেখা যাবে তাকে। সেই নিয়ে খুবই খুশি ঋদ্ধি ।

আরও পড়ুন: ‘প্রিমিয়ারের আগের রাতে তাঁর ফোন এসেছিল’ জানালেন সোহিনী

অন্যদিকে পরিচালক পার্থ চক্রবর্তী জানালেন, ছবিটা ফ্যামিলি ড্রামা ঠিকই কিন্তু একেবারেই সেই গতানুগতিক ছবি নয়। নভেম্বরে ছবিটি মুক্তি পাবে বলে জানালেন তিনি। ছবিতে গানের দায়িত্ব কাঁধে নিয়েছেন রুপম ইসলাম, শ্রেয়া ঘোষাল। ছবির শ্যুটিং হয়েছে বেশিরভাগই কলকাতায়। এছাড়াও পাহাড়ে অল্প কিছু অংশ শ্যুট করা হয়েছে। তাঁর আশা, দর্শকদের ভালোই লাগবে।

 

Advertisement
---