মুম্বই: হরেক কথা। নানান গুঞ্জন। অবশেষে রটনায় পড়ল শিলমহর। রকস্টার নিক জোনাসকেই জীবনসঙ্গী হিসাবে বেছে নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি সাধামাটা ভাবেন রোকা সেরিমনি সেরেছেন তারকা জুটি। শনিবার হবে এনগেজমেন্ট। তার জন্য জোরদার তৈয়ারি শুরু করে দিয়েছেন চোপড়া ফ্যামিলি। জানা গিয়েছে, বাগদানের দিকটা সামলাচ্ছেন ওয়েডিং প্ল্যানার শাহিদ স্কোয়াড।

শাহিদ ইটালিতে অনুষ্কা-বিরাটের ওয়েডিং প্ল্যানার ছিলেন। ইতালিতে তিনিই সাজিয়েছিলেন বিরুষ্কার বিয়ের আসর। যা দেখে চোখ জুড়িয়েছিল সবার। সেই সৌন্দর্যে এবার চোখ সেঁকবেন আরব নগরী। দেশীগার্লের এনগেজমেন্ট প্ল্যানার সেই চেষ্ঠাই চালাচ্ছেন।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

এখনও পর্যন্ত যা খবর মিলেছে, তাতে ফুল আর নান রঙের আলো দিয়ে সাজানো হবে বাগদানের আসর। তবে শুধু সাজানোর দায়িত্বে নয়। এই পার্টিতে যাতে কোনওরকম পটাকা ব্যবহার না করা হয় সেদিকে নজর রাখার দায়িত্ব দেওয়া হয়েছে তাঁকে। এমনকি এনগেজমেন্ট পার্টির কোনও অবাঞ্চিত ছবি যাতে ক্যামেরায় বন্দি না হয়, সেদিকেও থাকবে তাঁর নজর। এছাড়া পাপরাজিদের ক্যামেরা থেকে তো বটেই।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

বহুদিন ধরেই হলি-বলি জুড়ে গুঞ্জন চলছিল প্রেম করছেন নিজ জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু সেকথা নিজেদের মুখে স্বীকার করেননি তাঁরা। তবে হাবভাবে বুঝিয়ে ছিলেন ষোলআনা। কিন্তু এখন দেশীগার্লের বিদেশীবউ হওয়ার খবর কনর্ফম। চারদিন পর একে-অপরের হাতে পরিয়া দেবে ভালবাসার আংটি। যদিও জল্পনা আছে, এবছর পিগির জন্মদিনের দিনটি নায়িকাকে আংটি পরিয়ে দিয়েছেন নিক। যে আংটি দিল্লি বিমানবন্দরে লুকিয়ে ফেলেছিলেন অভিনেত্রী।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

আরও পড়ুন: কিকি নয়, ছড়িয়ে পড়ুক ‘কেরল ডোনেশন চ্যালেঞ্জ’

আপাতত পিগি প্রেমীদের চোখ শনিবার এনগেজমেন্ট পার্টির দিকে। আর প্রশ্ন কবে সাতপাকে বাঁধা পড়বেন তাঁরা? যদিও উত্তরটা অজানা। তবে মনে করা হচ্ছে, বছর শেষেই ছাদনাতলায় বসতে চলেছেন এই জুটি।

----
--