উত্তেজক পোশাকে ধর্মীয় স্থানে গিয়ে বিতর্কে এই তারকা

বেঙ্গালুরু: ছোট পোশাকে ধর্মীয় স্থানে যাওয়া এবং সেখানে গিয়ে উত্তেজক ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিতর্কে জড়ালেন নীতিভা কল।

টেলিভিশনের জনপ্রিয় মুখ নীতিভা কল। বিগ বসের মাধ্যমে তিনি পরিচিতি লাভ করেছিলেন। সম্প্রতি তিনি ছুটি কাটাতে গিয়েছিলেন কর্ণাটকের গোকর্ণ সৈকতে। সেখানে গিয়েই উত্তেজক পোশাকে পড়ে দুটি ছবি তোলেন নীতিভা। এবং সেই ছবি পোস্ট করেন ফেসবুক পেজে।

এরপর থেকেই শুরু হয়। গোকর্ণ হিন্দু ধর্মের পবিত্র তীর্থভূমি। এই গোকর্ণ সৈকতের কাছেই জন্মেছিলেন শ্রী হনুমান। এই প্রকারের তীর্থভূমিতে গিয়ে উত্তেজক পোশাক পড়ে ছবি তোলার কারণে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হয়েছেন নীতিভা কল। বহু বিরূপ কমেন্টে ভরে গিয়েছে। প্রায় সব ক্ষেত্রেই তাঁকে সমালোচিত হতে হয়েছে পবিত্র হনুমান জন্মস্থানে উত্তেজক ছবি তোলার জন্য।

- Advertisement -

যদিও শ্রী হনুমানের জন্মস্থানে উত্তেজক ছবি তুলে এবং তা ফেসবুক পেজে পোস্ট করে তিনি কোনও ভুল করেননি বলে দাবি করেছেন নীতিভা কল। তাঁর কথায়, “একবিংশ শতকে আমাদের এই ছোট ছোট বিষয়গুলি থেকে বাইরে বেড়িয়ে আসতে হবে। আমি একজন ভারতীয় নারী। আমি ছোট জামা কাপর বা বিকিনি পড়ি। তার মানে এই নয় যে আমি ভগবানকে শ্রদ্ধা বা সম্মান করি না।”

এই ছবি গুলিই পোস্ট হয়েছিল ফেসবুকে
Advertisement ---
-----