স্তন থেকে সিলিকন সরানোর পথে নান সোফি

 মুম্বই: শান্তির খোঁজে বিলাসবহুল জীবন ছেড়ে বেছে নিয়েছেন সন্ন্যাসিনীর পথ। ত্যাগ করেছেন দামি পোশাক, মেকআপ, মডেলিং। এককথায় গ্ল্যামওয়ার্ল্ডের হাতছানি উপেক্ষা করে সাদা পোশাকে তিনি এখন মা সোফিয়া। তবে অনেকেই মনে করছেন এটা সোফিয়ার পাবলিসিটি স্ট্যান্ড। কিন্তু সম্প্রতি সাংবাদিকদের ডেকে যে ঘোষণা তিনি করলেন, তাতে রীতিমতো নড়ে গিয়েছে গোটা বলি-পাড়া।

বিরাট-অনুষ্কার OPEN LOVEsofi

ভোগের পথ থেকে নিজেকে একেবারে সরিয়ে নিয়ে আসতে চাইছেন সোফিয়া। তাই এবার স্তন থেকে সিলিকন খুলে ফেলতে চান তিনি। কিছুদিনের মধ্যেই এই কাজ করবেন সোফিয়া। কিছুদিন আগে কপালে ওঁ ট্যাটু আর সন্ন্যাসিনীর পোশাকে ইনস্টাগ্রামে ঝড় তুলেছেন এই হটবেব। সমস্ত কিছু ছেড়ে তিনি নাকি শান্তির খোঁজে নান হয়েছেন তিনি। সোফিয়ার কথায়, “অহংবোধ, দামি পোশাক, মেকআপ, ভাল চাকরি, ব্যক্তিত্ব, ধর্ম, পরিবার সব কিছু ভাঁওতা। ত্যাগেই শান্তি। ভালবাসাই সব”।

- Advertisement -

সুলতান’-এর পাশে দাঁড়ালেন মহারাজ

তবে এসব হজম করতে একটু অসুবিধা হচ্ছে আমজনতার। এইতো সেদিন পর্ন ব্যানের প্রতিবাদে সোশ্যাল মিডিয়ায় নিজের নগ্ন-ছবি পোস্ট করেছিলেন হায়াত। কিন্তু হঠাৎ কী হল, বদলে গেল সোফিয়া। মার্জার সরণীর সেক্স বম এখন মাদার সোফিয়া। প্রশ্ন উঠছে হাজার।
কিন্তু কী বলছেন সোফিয়া?hayat

নতুন পরিষেবা আনতে চলেছে ফেসবুক

“ওম শব্দ যখন প্রথম উচ্চারণ করলাম,মনে হল পৃথিবী যেন নতুন করে আমার কাছে সৃষ্টি হল। বুঝতে পারি সত্যকে ছড়িয়ে দিতেই আমার জন্ম। আমি এখন সকলের মা”। একই সঙ্গে সোফিয়া বলেন, “ আজ খ্যাতি, সম্পত্তি লোভ ত্যাগ করে মানসিক ভাবে খুব শান্তিতে আছি। তাই বিলাসিতার অহংকার নয়, মানুষে আজ সম্মান করি শান্তি ভরা মন নিয়ে”।

বাড়ি ছেড়ে কেন অফিসে থাকছেন রাজ

বলিউডের বিতর্কিত কুইন সোফিয়া। সাহসী পোশাকে মাঝে মাঝেই বিতর্কের ঝড় তুলেন তিনি। বিগ-বস থেকে মার্জার সরণীর হটবেব তিনি। এহেন সোফিয়ার জীবনে এখন আমূল পরিবর্তন। বিকিনি বেবের তকমা ছেড়ে এখন তিনি মাদার সোফিয়া।

Advertisement ---
---
-----