প্রিয় বান্ধবীর প্রাক্তনের বিয়েতে মশগুল নুসরত!

কলকাতা: কানে ঝুমকা, মাথায় জুঁই ফুলের মালা। কালো-সবজে মিশেলের লেহেঙ্গা চোলি। হঠাৎ এক্কেবারে ট্রেডিশনাল লুকে সোশ্যাল মিডিয়ার সেনসেশনায় হয়ে উঠেছেন নুসরত জাহান। বইছে লাইক কমেন্টের বন্যা। তবে ছবি থেকে বেশি নায়িকার ক্যাপশনে বেঁধেছে গোল! যেখানে সুন্দরী লিখেছেন, ‘আমি তৈরি বিয়ে বাড়ি যাওয়ার জন্য’।

ঠিক এই লাইনে উঠছে প্রশ্ন। কারণ টলিপাড়ার মুখে মুখে এখন রাজশ্রী বিয়ের গল্প। সবাই তৈরি হচ্ছে গ্র্যান্ড বিয়ের জন্য। এরই মাঝে নুসরতের ছবিতে বিতর্কের সূচনা। কারণ অবশ্য নায়িকার বিয়ে বাড়ির সাজ নয়! মিমির সঙ্গে বন্ধুত্ব। কারও অজানা নয়, মিমি সঙ্গে নুসরতের বন্ধুত্বের কথা। সবাই জানেন দু’নায়িকা খুব ভালো সই। যে কথা প্রায়ই বলে থাকেন দু’জনে।

আরও পড়ুন: দু’বাংলা জ্বলছে নুসরতের ‘পটাকা’য়

- Advertisement DFP -

তাই বান্ধবীর একসময়ের প্রেমিকের বিয়ে নিয়ে আরেক বান্ধবীর মাতামাতি চোখে লেগেছে অনেকের। তবে জানিয়ে রাখা ভালো, নুসরত রাজ-শুভশ্রীর বিয়ের জন্য নিজেকে তৈরি করছেন কিনা সেটা অজানা থাকলেও, এই সাজ অন্য বিয়ের।

সম্প্রতি ছিল নায়িকার ভাইয়ের বিয়ে। রূপের ছটায় সে মাত করেছেন সুন্দরী। অভিনেত্রীকে এই অনুষ্ঠানের জন্য সাজিয়ে তুলেছিলেন শর্মিষ্ঠা মানঝি ও পুজা প্রসাদ।

আরও পড়ুন: দেব-রুক্মিণী সম্পর্কের শুরু ক্লাস ইলেভেনে

প্রসঙ্গত, এদিকে বাওয়ালি রাজবাড়ি সেজে উঠছে ‘রাজশ্রী’ বিয়ের সাজে। একেবারে সাবেকি সাজে সাজিয়ে তোলা হবে গোটা রাজবাড়ি। গোটা টলিপাড়া এখন তৈরি হচ্ছে এই বিয়ের জন্য।

Advertisement
----
-----