বিরোধী শূন্য জেলাপরিষদে সোল্লাসে নির্বাচিত সভাধিপতি

শংকর দাস, বালুরঘাট: সভাধিপতি ও সহকারি সভাধিপতি পদে শপথ গ্রহণ সম্পন্ন হল দক্ষিণ দিনাজপুরে। বুধবার বালুরঘাটে জেলা পরিষদের যশোদা ভবনে সভাধিপতি ও সহকারি সভাধিপতি হিসেবে শপথ নিলেন গঙ্গারামপুর থেকে নির্বাচিত দুই সদস্যা, লিপিকা রায় ও ললিতা টিগ্গা। বিদায়ী বোর্ডের তপশিলি উপজাতি মহিলা সংরক্ষিত সভাধিপতির আসনে ছিলেন ললিতা তিগ্গা।

এবারে তপশিলি জাতি মহিলা সংরক্ষিত হওয়ায় লিপিকা রায়কে সভাধিপতি ও ললিতা টিগ্গাকে সহকারি সভাধিপতি মনোনীত করা হয়েছে। বুধবারে শপথ গ্রহণ ও সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংসদ অর্পিতা ঘোষ, উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের রাষ্ট্রমন্ত্রী বাচ্চু হাঁসদা, বালুরঘাট ও গঙ্গারামপুর পুরসভার দুই চেয়ারম্যান রাজেন শীল এবং প্রশান্ত মিত্র, প্রাক্তন বিধায়ক তথা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিপ্লব মিত্র, জেলা পুলিশ সুপার প্রসূন বন্দ্যোপাধ্যায় সহ অনেকেই।

পড়ুন:কল্যাণী বিধানচন্দ্র কৃষি বিশ্ববিদ্যালয়ে দুষ্কৃতী তাণ্ডব

- Advertisement -

গঙ্গারামপুরের বেলিবাড়ি এলাকায় বাড়ি লিপিকা রায়ের শিক্ষাগত যোগ্যতা উচ্চমাধ্যমিক পাস। বিরোধী শূন্য জেলাপরিষদের অভিষেক পর্বের অনুষ্ঠানকে কেন্দ্র করে এদিন তৃণমূলের কর্মী সমর্থকদের মধ্যে প্রবল উৎসাহ দেখা যায়। ১৮ টি আসনের সব কটিতেই তৃণমূল প্রার্থীরা জয়ী হয়েছেন। পাশাপাশি এদিন সভাধিপতি মনোনীত হয়ে লিপিকা রায় জানিয়েছেন, দক্ষিণ দিনাজপুরের রাস্তাঘাট ও পানীয় জল সেই সঙ্গে সেচ ব্যবস্থারও উন্নয়ন ঘটাবেন তিনি।

Advertisement ---
---
-----