রিচার্জে পাওয়া যাচ্ছে ৫০ শতাংশ ছাড়

রিচার্জে ৫০ শতাংশ ছাড় পাওয়ার এক বিশেষ সুযোগ দিচ্ছে বিএসএনএল। ফ্লিপকার্টের এক বিশেষ অ্যাপ PhonePe-র মাধ্যমে রিচার্জ করলেই মিলবে এই সুবিধা। তবে সর্বোচ্চ ৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক দেওয়া হবে সর্বোচ্চ ২৫০টাকা প্যাকের ক্ষেত্রে। অর্থাৎ রিচার্জ করলেই ৫০ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে। তবে সবথেকে বেশি ৫০টাকা পর্যন্তই ক্যাশব্যাক পাওয়া যাবে। ২৫০ টাকা বা তার বেশি রিচার্জ করালে সর্বোচ্চ ৭৫ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। PhonePe-র ওয়েবসাইটে এমনটাই উল্লেখ করা আছে। ২০ ফেব্রুয়ারি পর্যন্ত বৈধ থাকবে এই অফার।

ক্যাশব্যাক পেতে গেলে কি করবেন:

প্রথমেই PhonePe অ্যাপ ডাউনলোড করতে হবে। সেই অ্যাপে “Recharge & Pay Bills” মোবাইল আইকনে ক্লিক করতে হবে। মোবাইল নম্বরটি দিতে হবে। view plan সেকশনে গিয়ে কত টাকার রিচার্জ করবেন সেটা বেছে নিতে হবে। এরপর payment অপশনে ক্লিক করুন। recharge অপশনে গিয়ে পুরো ট্রানজাকশন সম্পূর্ণ করুন।

- Advertisement -

অফার পেতে যেসব শর্ত রয়েছে:

কেবলমাত্র প্রথমবার রিচার্জের ক্ষেত্রেই দেওয়া হবে এই অফার। একটি ব্যাংক অ্যাকাউন্টে বা ডেবিট কিংবা ক্রেডিট কার্ডে একবারই এই অফার ভ্যালিড। অফারের শর্ত পূরণ করলে ২৪ ঘণ্টার মধ্যেই ক্যাশব্যাক পাওয়া যাবে। যদি আপনি একটির বেশি অফারের যোগ্য হন, তাহলে বেশি টাকার অফারটিই আপনাকে দেওয়া হবে। একবার রিচার্জ সম্পূর্ণ হলে সেটা আর ফেরানো যাবে না। তবে পেমেন্ট সম্পূর্ণ না হলে কেটে নেওয়া টাকা অ্যাকাউন্টে ফেরৎ চলে আসবে দু’দিনের মধ্যে।

iOS বা Android যে কোনও ডিভাইসেই এই অফার পাওয়া যাবে। ফেরৎ আসা টাকা জমা হবে অ্যাপের ওয়ালেটে। পরে সেই টাকা ব্যাংকে ট্রান্সফার করা যাবে।

Advertisement ---
---
-----