স্বীকৃতি মিলল অঙ্কুশ প্রেমিকার

কলকাতা: মিথ্যে জ্বালে আর নয়। নামের পাশে মিলেছে নীল রাইট মার্ক। অবশেষে ঐন্দ্রিলার ইনস্টাগ্রাম পেজটি ভেরিফায়েড হল। এই সুখবর জানিয়েছেন নায়িকা নিজে। এখন থেকে আর ভুয়ো অ্যাকাউন্ট থেকে শেয়ার হওয়ার তথ্যের ভয় নেই অভিনেত্রীর অনুরাগীদের।

এতদিন নায়িকার ইনস্টাগ্রাম পেজটি ভেরিফায়েড ছিল না। এদিকে বিষফোড়ার মতো এদিক ওদিকে রয়েছে অসংখ্য ভুয়ো অ্যাকাউন্ট। ফলে অনুরাগীরা গোলকধাঁধার মধ্যে ছিলেন । কোনটা নায়িকার আসল পেজ। আর কোনটা নকল। বোঝা হয়ে পড়েছিল দায়। তবে এবার থেকে সে সমস্যা আর নেই।

- Advertisement -

দীর্ঘদিনের বিরতির পর ফের ছোটপর্দায় ফিরেছেন ঐন্দ্রিলা। ‘ফাগুন বউ’ সিরিয়ালে বিক্রমের বিপরীতে অভিনয় করছেন ঐন্দ্রিলা। এই সিরিয়ালের সৌজন্যে সম্প্রতি বধূ বেশে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হাজির হয়েছিলেন ঐন্দ্রিলা। গা ভর্তি গয়না। কপালে চন্দন। মাথায় শোলার মুকুট। লাল টুটুকে বেনারসীতে একেবারে বিয়ের কনে। ক্যাপশনে বলছেন, নতুন জীবন শুরু করার কথায়! তাতেই ছড়িয়েছিল উত্তেজনা। তাহলে কী রাজ-শুভশ্রীর পর এবার পালা অঙ্কুশ-ঐন্দ্রিলার! উঠছে প্রশ্ন।

আসলে অঙ্কুশের মনের মানুষ যে ঐন্দ্রিলা তা নিশ্চয় কাউকে বলে দিতে হবে না। বিগত কয়েক বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন তাঁরা। এমনকি প্রথম থেকে নিজেদের ভললোবাসা নিয়ে বেশ খোলামেলা তাঁরা। প্রায়ই নিজেদের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: রেস থ্রির পর WORST বলিউড অভিনেতার তকমা সলমনকে

আপাতত ‘ ডি4 ডান্স’ এর জন্য মুম্বই রয়েছেন অঙ্কুশ। প্রায়ই কলকাতাকে মিস করার কথা বলেন সোশ্যাল মিডিয়ায়। তবে সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় নিজের মন ভালো রাখার উপায় বাতলেছেন নায়ক। খেতে খুব ভালবাসেন নায়ক। আর সেই সূত্রে ভালবাসেন নতুন নতুন পদ রান্না করা তাঁর প্যাশন। আর মন খারাপের দিনে এটাই তাঁর একমাত্র মেডিসিন। যেমন এদিন চিকেন গ্রিন থাই কারি তৈরি করেছেন নায়ক। আর এই রান্নাই তাঁর মন ভাল করে দিয়েছে।

বাংলার প্রথম তৈরি হচ্ছে ‘ডান্স মুভি’। হলিউড, বলিউডের পর এবার নাচ-কে কেন্দ্র করে ছবি তৈরি হচ্ছে টলিউডে। এই ছবির জন্য নিজেকে গড়ে পিটে তৈরি করছেন নায়ক। ছাপোষা বাঙালি চেহারায় এনেছেন প্যাক। নাচের প্রশিক্ষণও নিচ্ছেন জোর কদমে।

আরও পড়ুন: ‘ভাবিজী’র বিকিনি অবতারে নারাজ ভক্তরা

সিনেমার পরিচালক কোরিওগ্রাফার-পরিচালক বাবা যাদব। তবে সিনেমার নায়িকাকে কে, সেটা জানতে কিছু সময় অপেক্ষা করতে হবে। তবে শোনা যাচ্ছে, এই ছবিতে বেশ কিছু নতুন মুখকে দেখা যাবে। যারা অবশ্যই নাচের সঙ্গে যুক্ত। তবে কারা তারা! সময়ের সঙ্গে উঠবে যবনিকার পর্দা।

Advertisement ---
---
-----