ক্যারাম বোর্ডের ভাড়া চাওয়ার বৃদ্ধ খুন বেলঘরিয়ায়

স্টাফ রিপোর্টার, বারাকপুর: ক্যারাম বোর্ড খেলার ভাড়া ১০ টাকা। মাত্র ১০ টাকার জন্যেই খুন হতে হল জৈনুর হক নামের ৮২ বছর বয়সী এক বৃদ্ধকে। অভিযুক্ত আসরাফ আলি এবং ছোট্টুকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাতের দিকে ঘটনাটি ঘটেছে বেলঘরিয়া এলাকার কামারহাটির টুথ বাগানে। মৃত ব্যক্তি এলাকায় যুবকদের খেলার জন্য দীর্ঘদিন ধরেই ক্যারাম বোর্ড ভাড়া দেওয়ার ব্যবসা করতেন। ক্যারাম বোর্ড খেলার জন্য প্রতি গেম পিছু ১০ টাকা করে ভাড়া নিত জৈনুর হক। এভাবেই রোজগার করত বৃদ্ধ জৈনুর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতেও ভাড়া নিয়ে ক্যারামবোর্ড খেলার পর অভিযুক্ত আসরাফ আলি এবং ছট্টুর কাছ থেকে ভাড়ার ১০ টাকা চেয়েছিলেন জৈনুর হক। সেই ভাড়া দিতে অস্বীকার করে অভিযুক্তেরা। এই নিয়েই খেলার পর দুই পক্ষের মধ্যে তীব্র বচসা বাঁধে ।এরপরে ওই বচসার মধ্যেই কিছু বুঝে ওঠার আগেই আশরাফ জইনুর হককে লক্ষ করে খুব কাছ থেকে তার গলায় গুলি করে। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পরে জইনুর হক।

- Advertisement -

গুলিবিদ্ধ জৈনুর হককে কামারহাটির সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায় স্থানীয় বাসিন্দারা। যদিও শেষরক্ষা হয়নি। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে ঘটনার পরে এলাকা থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে অভিযুক্ত আসরাফ এবং ছোট্টু। এলাকাবাসীরা তাদের ধরে ফেলে এবং পুলিশের হাতে তুলে দেয়। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবিতে সরব হয়েছে স্থানীয়রা।

অন্যদিকে, এত সহজে অভিযুক্তেরা আগ্নেয়াস্ত্র পেল তা নিয়ে চিন্তিত পুলিশ। সাম্প্রতিককালে বারাকপুর শিল্পাঞ্চলে একাধিক অবৈধ অস্ত্র কারখানার হদিশ পেয়েছে পুলিশ। যেগুলি সিল করে দিয়েছে কলকাতা পুলিশের এসটিএফ। সেই কারখানার সুবাদেই স্থানীয় দুষ্কৃতিদের কাছে আগ্নেয়াস্ত্র রয়েছে বলে মনে করছে পুলিশ। ঠিক কোন উপায়ে অস্ত্র পেয়েছিল অভিযুক্ত আসরাফ এবং ছোট্টু? তা জেরা করে জানার চেষ্টা করছে পুলিশ।

Advertisement ---
---
-----