ক্যানসারের ফাঁড়া কাটিয়ে সুজিতের আগামী ছবিতে ইরফান

মুম্বই: বলিউডে এখন একটা প্রশ্ন। কেমন আছেন ইরফান? যার উত্তর পরিষ্কার করে কেউ দিচ্ছেন না। ফলে অন্ধকারে রয়েছেন অনুরাগীরা। তবে সম্প্রতি পরিচালক সুজিত সরকারের কথা আলোর পথ দেখলেন ফ্যানরা। পরিচালক জানিয়েছে, চিকিৎসায় ইরফান সাড়া দিচ্ছেন। আর সেই সঙ্গে খুশির ডবল ডোজ দিলেন পরিচালক। ঘোষনা করলেন আগামী ছবির। এবং জানালেন তাঁর আগামী ছবিতে থাকছেন ইরফান খান।

ব্রিটিশের সঙ্গে স্বাধীনতার যুদ্ধে অংশগ্রহণ করা উধম সিং এর জীবন নিয়ে সুজিতের আগামী ছবি। যে ছবির জন্য ফিটনেস এবং বিষয়ের গভীরতা দুটোই খুব দরকার। সুজিত মনে করেন ইরফানের মধ্যে দুটিই রয়েছে। তাছাড়া পাঞ্জাবের ইতিহাস সম্পর্কেও ইরফানের জ্ঞান প্রচুর। তাই ইরফান ছাড়া কারও কাথা ভাবতে পারছেন না তিনি। তাই পরের মাসেই নায়কের সঙ্গে দেখা করতে উড়ে যাচ্ছেন নিউ ইয়র্ক।

আরও পড়ুন:  সলমনের ‘দাবাং টুর’এ ক্যাটরিনাই রানি

কিছুদিন আগে চলচ্চিত্র সাংবাদিক উমের সিন্ধু সম্প্রতি তাঁর ট্যুইটার হ্যান্ডেলে লিখেছেন, “ভালো নেই ইরফান। নায়কের পরিবার সূত্রের খবর, ক্যানসারের লাস্ট স্টেজে রয়েছেন অভিনেতা। ডাক্তারা জানিয়ে দিয়েছেন, ইরফান হয়ত আর এক মাস বাঁচবেন।”

মাস দু’য়েক আগে, নায়কের অসুস্থ হওয়ার খবর সামনে এসেছিল। শোনা গিয়েছিল জন্ডিস হয়েছে নায়কের। সে তথ্য যে ভুল একথা নিজের পোস্টের মাধ্যমেই জানিয়েছিলেন ইরফান খান। সঙ্গে বলেছিলেন বিরল রোগে আক্রান্ত তিনি। সময় হলে নিজেই জানাবেন রোগের নাম। কিন্তু নায়কের কিছু জানানোর আগেই উমের সিন্ধু জানিয়েছেন, ক্যানসার হয়েছে ইরফানের। হয়ত আর একমাস বাঁচবেন তিনি।

আরও পড়ুন: ভাইজানকে হত্যার হুমকিতে গ্রেফতার প্রাক্তন অ্যাথলিট

যদিও এর আগেও ইরফানের ক্যানসারের খবর সামনে এসেছিল। সেই সময় মুখ খুলেছিলেন ইরফান পত্মী সুতপা শিকদার । তিনি বলেন, “তাঁর সবচেয়ে ভালো বন্ধুটি নিজের রোগের সঙ্গে সাহসের সঙ্গে লড়াই করছেন। এই লড়াই তাঁদের জিততে হবেই। তবে এই সময় যাঁরা গুজব ছড়াচ্ছেন তাঁরা নিজের কাজে মন দিন।” সঙ্গে আশ্বাস দেন, “লড়াই কঠিন হলেও জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী তিনি। তাঁর বিশ্বাস, খুব শীঘ্রই জীবনের মূল স্রোতে ফিরবেন তাঁরা”।

কিন্তু উমের সিন্ধুর ট্যুইটের পর এখনও অভিনেতার পরিবারের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। ফলে সময় যত এগোচ্ছে মন খারাপের কালো মেঘ ঘনিয়ে আসছে ইরফান অনুরাগীদের মধ্যে। সম্প্রতি পরিচালক সুজিত সরকারের কথায় আশার আলো দেখছেন সিনেমহল।

Advertisement
----
-----