ঝুমা বৌদির হট ভিডিওতে কাত ঠাকুরপোদের দল

কলকাতা: থার্টি-সিক্স টোয়েন্টি ফোর অ্যান্ড শোলডার টুয়েলেভ! বৌদির ফিজিক্স মেজারমেন্টের কাত ঠাকুরপোদের দল। ওয়েরের পর্দার পাশাপাশি মোনালিসার সোশ্যাল অ্যাকাউন্টে উঠেছে ঝড়। কারণ যেখানে একের পর এক উত্তেজিত ভিডিও পোস্ট করে চলেছেন ঝুমা বৌদা। যা দেখতে রীতিমতো নাজেহাল দশা বৌদির দেবরদের।

সিজন ওয়ানে উমা বৌদি মায়াবী চোখের ইশারা, বাঁকা ঠোঁটের হাসি যে থাবা বসিয়েছে ঠাকুপোদের মনে তা বিট করতে পারল না ঝুমা বৌদি। সব কিছু থেকেও যেন কিছু একটা নেই। তাই জ্যেঠুর বউ-এ এবার পাড়ার মন মজবে কিনা তা নিয়ে একটা সন্দেহে ইতিমধ্যে তৈরি হয়েছে। তাই সিজন টু-এর বৌদি দর্শনের পর অনেকেই হতাশ হয়েছিলেন। কিন্তু কিছু সময়ের মধ্যে ছলাকলায় উমা বৌদিকে গুনে গুনে গোল দিচ্ছেন ভোজপুরী এই বৌদি।

- Advertisement -

আরও পড়ুন: আগামী বছর বক্সঅফিসে বড়সড় সংঘর্ষের মুখে দুই তারকার ছবি

উমাবৌদি’র পর এবার ওয়েব দুনিয়ায় হাজির নটি অ্যান্ড হটি ‘ঝুমাবৌদি’। যাঁকে দেখে ইতিমধ্যে দুপুরের ঘুম দূরে থাক রাতেরও ঘুমও উড়েছে ঠাকুরপোদের। বারবার উঁকি দিচ্ছেন ওয়েবের জানালায়। আর দেখে টুক করে একাবার নিচ্ছেন ঝুমাবৌদিকে। তবে শুধু হইচইয়ের সাইটে নয়! এই তাকঝাক চলছে মোনালিসার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও। কারন বিভিন্ন সময় নানান ভিডিও ও ছবি পোস্ট করে চলেছেন সুন্দরী। যা দেখতে রীতিমতো ভিড় উপচে পড়ছে সাইবার পাড়ায়। ওয়েব সিরিজের

তবে এটা নতুন কিছু নয়। মা বৌদি রূপে আসার আগেই ফটো সেশনে সাইবারবাসীদের পাগল করেছেন মোনালিসা। যেখানে একটিতে নায়িকা বন্দি হয়েছে স্নানের দৃশ্যে। তবে শুধু স্নান বললে একটু ভুল হবে। স্নানের আগের মুহূর্তে গায়ে হলুদ মাখছেন সুন্দরী। আর সেই মুহূর্ত চার ফ্রেমে বন্দি হয়ে উত্তেজনা বাড়িয়ে দিয়েছে নেট দুনিয়ায়।

আরও পড়ুন:  নুসরত-মিমির বন্ধুত্বে ভাঙন, নেপথ্যে শুভশ্রী!

ভোজপুরী সিনেদুনিয়ায় জনপ্রিয় মোনালিসা। তবে বিগ বসের দশম সিজনে আসার পর থেকেই পরিচিতি বেড়েছে মোনালিসার। ভোজপুরী অভিনেতা বিক্রান্ত সিং-কে বিয়ে করেছেন তিনি। বিগ বসের ঘরেই বিয়ে হয়েছিল তাঁর। টেলিভিশনে দেখানো হয়েছিল সেই বিয়ে।

প্রসঙ্গত, শুরু থেকে শোনা যাচ্ছিল ঝুমা বৌদির চরিত্রে অভিনয় করছেন শ্রীলেখা মিত্র। কিন্তু প্রোমো সামনে আসতেই দেখা যায় শ্রীলেখা নয় এবার বৌদি মোনালিসা। নির্মাতাদের কথায়, চরিত্র হিসাবে শ্রীলেখা ওভার ওয়েট তাই বাদ দেওয়া হয়েছে তাঁকে। কিন্তু শ্রীলেখার জানায়, “তাকে এমন কিছুই নাকি জানানো হয়নি”। এই নিয়ে হইচইয়ের সৃষ্টি হয়েছিল টলিপাড়ায়। তবে শ্রীলেখা অভিনয় করছে না, এটা জানার পরও মন ভেঙেছে অনেকের। তাই এতো লোকের মন কি মোনালিসা জোড়া দিতে পারে কিনা তা নিয়ে একটা সংশয় তৈরি হয়েছিল। যা নিজ মহিমায় দূর করেছেন ঝুমা বৌদি।

Advertisement ---
---
-----