ছবি: প্রতীকী

স্টাফ রিপোর্টার, হাওড়া: মাদক উদ্ধারে ফের সাফল্য পুলিশের। এই নিয়ে চলতি মাসে তিনটি ঘটনার সাফল্যে লাভ করল হাওড়া সিটি পুলিশ। সোমবার রাতে পুলিশের বিশেষ অভিযানে হাওড়ার চ্যাটার্জিহাটের ডুমুরজলা থেকে উদ্ধার হয়েছে লক্ষাধিক টাকা মূল্যের গাঁজা। একটি গাড়ি করে তা পাচার করা হচ্ছিল। এই গাঁজা পাচারের ঘটনায় এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম পাপ্পু সাউ। সোমবার রাতে চ্যাটার্জীহাটের ডুমুরজলার কাছে রিং রোডে একটি গাড়িতে তল্লাশি করে পুলিশ৷ সেই গাড়ি থেকে ২২ কেজি ১০০ গ্রামের গাঁজা উদ্ধার হয়। গ্রেফতার করা হয় গাড়ির ড্রাইভার পাপ্পু সাউকে। পুলিশ জানতে পেরেছে ধৃত পাপু একজন হাইজ্যাকার। তার বিরুদ্ধে মামলা আছে। গোয়েন্দা পুলিশ তাকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে। তার সঙ্গে কে বা কারা যুক্ত আছে তা তদন্ত শুরু করেছে পুলিশ৷

আরও পড়ুন: শুধু গান্ধী নন, বিড়লারা শ্যামাপ্রসাদকেও সমর্থন করতেন

উল্লেখ্য, এর আগেও চলতি মাসে চ্যাটার্জিহাট এলাকা থেকে গাঁজা উদ্ধার হয়েছিল। ওই ঘটনায় বেশ কয়েক কেজি গাঁজা সহ তিনজনকে গ্রেফতার করেছিল হাওড়ার চ্যাটার্জিহাট থানার পুলিশ। রাতে কোনা এক্সপ্রেসওয়ের হ্যাংস্যাং ক্রসিংয়ে পুলিশের নাকা চেকিং-এর সময় এরা ধরা পড়েছিল। এরা একটি প্রাইভেট গাড়িতে করে যাচ্ছিল। এদের কাছে একটি ব্যাগ থেকে ওই বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার হয়।

ধৃতেরা বিহার, অসম এবং এই রাজ্যের বাসিন্দা বলে পুলিশ জানিয়েছিল। তাদের মধ্যে শচীন পাল(১৮) অসমের বাসিন্দা, মণিরুল ইসলাম (৩০) মুর্শিদাবাদের বাসিন্দা, এবং মহ: সাজ্জাদ(২৫) বিহারের বাসিন্দা। বর্তমানে সাজ্জাদ হাওড়ার বাঁকড়ায় থাকে। এনডিপিএস আইনে এদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়।

https://youtu.be/vqaFKVMEL20

----
--