সব স্মার্টফোনকে চ্যালেঞ্জ জানাতে পারে ওয়ান প্লাসের এই ফোন

কিছুদিন আগে ওয়ান প্লাস ফোনটি বাজারে আসার কথা জানানো হয়েছিল, এরপর থেকে ভক্তদের মধ্যে ফোনটি হাতে পাওয়া নিয়ে উন্মাদনা বাড়তে থাকে। এবার আর বেশীদিন অপেক্ষা করতে হবে না ওয়ানপ্লাস 5 ভক্তদের হাত অবধি পৌঁছে যাবে খুব তাড়াতাড়ি। এই চাঁদি ফাটা গরমেই বাজারে আসবে দারুণ জনপ্রিয় এই ফোনটি। বাজারে আসার আগেই গুজব রটে গিয়েছে, ওয়ানপ্লাস 5 এ দেওয়া হবে ৬ জিবি র‍্যাম। কিন্তু সম্প্রতি এক স্ক্রিন শটে ফাঁস হয়েছে আরো চমকপ্রদ তথ্য। এবার নাকি ৮ জিবি র‍্যাম নিয়েই বাজারে আসবে ফোনটি!

চাইনিজ সাইট উইবো তে স্ক্রিনশটে দেখা গিয়েছে এই ফোনের ছবি। ওয়ানপ্লাস ৫ এর ১২৮ জিবি স্টোরেজ ভার্সনে ৮ জিবি র‍্যামের চমক থাকছে। এটি চলবে হাইড্রোজেনওএস  (অক্সিজেনওএস এর চাইনিজ ভার্সন) অ্যান্ড্রয়েড ৭.১.২ নুগেটে।

আগেই ফাঁস হয় যে, কোয়ালকমের একেবারে নতুন মডেলের স্ন্যাপড্রাগন ৮৩৫ এসওসি চিপসেট দেওয়া হবে। ডিসপ্লে হবে ৫.৫ ইঞ্চি কোয়াড-এইচডি। পেছনের ক্যামেরা ২৩ মেগাপিক্সেলের। তবে সম্প্রতি বলা হচ্ছে, পেছনে ১২ মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা দেখা যাবে। আর সামনে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। এমন হাইফাই স্পেসিফিকেশন নিয়ে সত্যিকার অর্থেই অনেক নামকরা ব্র্যান্ডের ফ্ল্যাগশিপগুলোকে চ্যালেঞ্জের মুখে ফেলে দিতে পারে ওয়ানপ্লাস 5।

Advertisement
---