ইসলামাবাদ: ১৯৯২ তে পাকিস্তানবাসীর স্বপ্ন সত্যি করে বিশ্বজয়ের স্বাদ উপহার দিয়েছিলেন ইমরান খান। আজ আরও একটা লড়াই। ময়দানটা খেলার নয়, রাজনীতির। ২৬ বছর পর আবার পাকিস্তানকে নতুন স্বপ্ন দেখাচ্ছেন সেই ইমরান। ইমরানের ‘ব্যাট’ (তাঁর দলীয় প্রতীকও বটে) ছক্কা হাঁকাবে কিনা জানা নেই, তবে তাঁর কানে বাজছে “Who Rules The World.”

৯২-এর বিশ্বকাপের থিম সং ছিল “Who Rules The World”. আর সেবার ইমরানই বুঝিয়ে দিয়েছিলেন, ক্রিকেট মাঠে কে তখন ‘রাজত্ব’ তাঁরই। এবার আরও এক রাজত্বের আশায় রয়েছেন পাকিস্তানের ‘প্লে বয়’ ক্রিকেটার। জয়ের হাসি কি আজও হাসবেন তিনি? তার জন্য অপেক্ষা করতে হবে কিছুক্ষণ। তবে এদিন সেই জয়ের গানই গাড়িতে বসে শুনেছেন ইমরান।

Advertisement

বুধবার সকাল সকালই সাদা পোশাকে বুথে পৌঁছে যান ইমরান। ভোট দিয়ে খোশ মেজাজে ফিরছিলেন গাড়িতে। আর সেখানে বাজছিল ১৯৯২-এর ওয়ার্ল্ড কাপের থিম সং “Who Rules The World”. সেই ভিডিও পোস্ট করা হয়েছে তাঁর দল পিটিআই-এর ট্যুইটার হ্যান্ডলে।

যদিও সন্ধের পর থেকে ট্রেন্ড বলছে, এগিয়ে ইমরানই। পঞ্জাব প্রদেশেও একাধিক আসনে শরিফের দলকে পিছনে ফেলে দিয়েছে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ। তবে পাকিস্তান কার দখলে যাবে, তা স্পষ্ট হতে হতে বৃস্পতিবার সকাল হয়ে যাবে।

এদিন, ইমরান খানের ভোট ঘিরে বিতর্ক তৈরি হয়৷ পাকিস্তান নির্বাচন কমিশনের নিয়ম লঙ্ঘন করে ভোট দিয়েছেন ইমরান বলে অভিযোগ ওঠে৷ প্রিসাইডিং আধিকারিকের সামনেই ভোট দিয়েছেন পিটিআই চিফ ৷ ইমরান খানকে নোটিশ দেয় নির্বাচন কমিশনের৷

----
--