যাত্রী বোঝাই গাড়িকে তাড়া করল বিশাল হাতি! দেখুন ভিডিও

কালিকট: হাতির তাড়া খেয়ে ৫০০ মিটার পিছনে ছুটল যাত্রী বোঝাই বাস৷ জানা গিয়েছে, বাসের ড্রাইভার বাসটিকে নিয়ে কোনওভাবে একপাল হাতির কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন। তাদের মধ্যেই একটি হাতি দলছুট হয়ে বাসটির দিকে তেড়ে আসে৷ আর গজরাজের তাড়া খেয়ে ৫০০ মিটার পিছনে ছুট মারে বাসটি৷

কর্ণাটকের চামারাজানগর থেকে কেরলের কালিকটের দিকে যাচ্ছিল যাত্রীবাহী বাসটি। পথেই পড়ে বিশাল বন্দীপুর জঙ্গল। সেই জঙ্গলে ঢোকার পরেই একটি হাতি আক্রমণ করে ওই বাসটিকে। ঘটনাটি ঘটেছে রবিবার সকালে।

ওই বাসটির একজন যাত্রী ঘটনার ভিডিও করেন নিজের ফোন থেকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, প্রথমে ধীরে ধীরে বাসটির দিকে এগোতে থাকে হাতিটি৷ তারপরেই হাতিটি দৌড়তে আরম্ভ করে বাসটির দিকে লক্ষ্য করে।

- Advertisement -

বাসটি প্রচণ্ড গতিতে প্রায় ৫০০ মিটার পিছিয়ে গেলেও শেষরক্ষা হয়নি। নিজের শুঁড় দিয়ে বাসটির উইন্ডস্ক্রিনে ধাক্কা মেরে তার কাচ ভেঙে দেয় হাতিটি। যদিও তারপরই সকলের চেঁচামেচিতে ভয় পেয়ে সে প্রায় সঙ্গে সঙ্গেই ওই স্থান থেকে পালিয়ে যায়।

এই পুরো ঘটনাটিতে চরম আতঙ্কিত হয়ে পড়েন বাসটির যাত্রীরা। ভয়ে চিৎকার করতে থাকেন তারা। যদিও, এই ঘটনায় কোনও ব্যক্তি ক্ষতিগ্রস্ত হননি।

প্রতিদিন সন্ধে ৬টা থেকে ৭টা পর্যন্ত বন্দীপুর জঙ্গলের রাস্তাটি পর্যটকদের জন্য বন্ধ করে দেওয়া হয়৷ যাতে বন্যপ্রাণীরা নিশ্চিন্তে সেখানে ঘোরাফেরা করতে পারে৷

Advertisement ---
-----