কোয়েল-পরমের জলকেলি

স্টাফ রিপোর্টার, কলকাতা: মানুষ যখন এই জুটিকে ভুলতে বসেছে ঠিক সেসময় চমক দিলেন পরিচালক সায়ন্তন ঘোষাল। জীবন-মৃত্যুর সমীকরণ দিয়ে যে যাত্রা শুরু হয়েছিল তা এবার অ্যাডভেঞ্চারের নেশায় বুঁদ। ‘হেমলক সোসাইটি’র পর ফের একবার জুটিতে ফিরছেন কোয়েল-পরম। জীবনে হেরে যাওয়ার গল্প নয়! নায়ক-নায়িকার দ্বিতীয় সফরে থাকছে অ্যাডভেঞ্চারের স্বাদ। গল্পের লেখক সৌগত বসু।

এই ছবির খাতিরেই তাঁদের দেখা মিলল থাইল্যান্ডে। সেখানে কখনও জটের ওপর তো কখনও সমুদ্রের তটে ও সমুদ্রের মাঝে দেখা গেল জুটিকে। দেখে নিন সেই সব ছবি। একসঙ্গে বড়পর্দায় ফিরছেন বহুদিন পর। শেষ দেখা গিয়েছিল ‘হাইওয়ে’ ছবিতে। বরাবরই অন্য ধারার ছবিতে দেখা গেছে পরম এবং কোয়েল জুটিকে। এই ছবি জুড়েও রয়েছে সাসপেন্স আর অ্যডভেঞ্চার। তবে এর আগে দর্শক তাদেরকে যেই ভাবে দেখে এসেছেন এবার পুরোই আলাদা ভাবে পাবেন এই জুটিকে।

- Advertisement -

এদিকে এর আগে ‘যকের ধন’ দিয়ে দর্শকদের মন জিতেছিল পরিচালক সায়ন্তন ঘোষাল। তাই পুরনো আমেজ ধরেই নতুন সফরে তিনি। ‘যকের ধন’-এর মূল দুই চরিত্রকে নিয়ে এবারও কাহিনি সাজিয়েছেন তিনি। তবে সামান্য বদল এসেছে। বিমলের চরিত্রে পরমব্রত থাকলেও বদলে গিয়েছে কুমারের মুখ। আগে এই চরিত্রে ছিলেন রাহুল চট্টোপাধ্যায়। কিন্তু অভিনেতার ডেট না মেলায়, এবার কুমারের ভূমিকায় অভিনয় করবেন গৌরব চক্রবর্তী। বিমল ও কুমারের সঙ্গে এই কাহিনিতেও রয়েছেন কৌশিক সেন, শান্তিলাল মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক ও রজতাভ দত্ত। আর বিমলের সঙ্গী এক ডাক্তারের চরিত্রে থাকছেন কোয়েক মল্লিক।

কিন্তু কাহিনি কী? কী হবে গল্পে? নায়ক-নায়িকার বিষয়ে তো জানা গেল, কিন্তু কে ভিলেন বাবাজিটি কে? কী তাঁর উদ্দেশ্য? চুপ….এখন সবই সিক্রেট। শুধু জেনে রাখুন, এছবির বেশিরভাগ শ্যুটিং হবে থাইল্যান্ডে। তাও এমন সব লোকেশন, যেখানে আগে কোনও বাংলা ছবির শ্যুটিং হয়নি।

পরিচালকের কথায়, “জলের তলায় শ্যুটিং হবে। ওয়াটারফলে কিছু স্টান্ট দৃশ্যের পরিকল্পনা রয়েছেন। জঙ্গল-পাহাড় মিলিয়ে এমন কিছু জায়গায় শ্যুটিংয়ের প্ল্যান রয়েছে যা আগে কখনও দেখেনি বাঙালি দর্শক। এছবি ভিএফএক্সের ওপর অনেকটাই নির্ভর করবে।” তবে এখানেই সারপ্রাইজ প্যাকেজের শেষ নয়! এই গল্পে থাই বক্সিং করতে দেখা যাবে পরমকে।

Advertisement ---
---
-----