ফের বিশ্বকাপের টিকিট বিক্রি শুরু

কলকাতা: অক্টোবরেই প্রথম বারের জন্য দেশের মাটিতে অনূর্ধ্ব ১৭ ফুটবল বিশ্বকাপ৷ সিনিয়র মেসি, রোনাল্ডো, নেইমারদের না দেখা গেলেও ভবিষ্যতের তারকাদের হাতের মুঠোয় দেখার সুযোগ থাকছে৷ আয়োজকেদের পক্ষ থেকেও খামতি রাখা হয়নি৷ অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপ ড্রয়ের আগেই অনলাইনে সিজিন টিকিট কেনার সুযোগ করে দেওয়া হয়৷ প্রথম দফায় তিনটি দামের ১০টি ম্যাচের সিজন টিকিট অন-লাইনে বিক্রি শুরু হয়েছিল। ৪৮০, ৯৬০ ও ১৯২০ টাকার টিকিট, যার মধ্যে ছিল ২৮ অক্টোবরের কলকাতার ফাইনাল ম্যাচের টিকিট। কিন্তু মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই শেষ হয়ে গিয়েছিল যুবভারতীর সব টিকিট।

তবে ফুটবল সমর্থকদের জন্য ফের খুশির খবর৷ আরও একবার সিজন টিকিট কেনার সুযোগ করে দিল ফিফা৷ কলকাতার যুবভারতী সহ গুয়াহাটি ও কোচির ফুটবল সমর্থকদের জন্য বিশ্বকাপের টিকিট বিক্রির ব্যবস্থা করল ফিফা ও যুব বিশ্বকাপের লোকাল অর্গানাইজিং কমিটি। বুধবার দুপুর থেকেই নতুন করে এই তিন শহরে অনলাইনে যুব বিশ্বকাপের টিকিট বিক্রি শুরু হয়েছে৷ প্রথম পর্যায়ের টিকিট বিক্রি চলবে শুক্রবার পর্যন্ত।
নতুন করে টিকিট বিক্রি প্রসঙ্গে ফিফার ডেপুটি সেক্রেটারি জেনারেল জোনিমির বোবান জানিয়েছেন,‘ কলকাতা, গুয়াহাটি ও কোচিতে টিকিটের চাহিদা আমাদেরকে অবাক করেছে৷ তাই নতুন করে টিকিট বিক্রির ব্যবস্থা করা হল।’ ড্রয়ের পর দ্বিতীয় পর্যায়ে ৭-২১ শে জুলাইয়ের মধ্যে ম্যাচ টিকিট বিক্রি শুরু হবে সে কথাও জানিয়ে দিলেন ফিফার আধিকারিক৷

Advertisement ---
-----