প্রতীকী ছবি

স্টাফ রিপোর্টার, বারাকপুর: পুলিশ ফাঁড়িতে ঢুকে পুলিশ পেটানোর অভিযোগে গ্রেফতার হল দুই অভিযুক্ত। আশ্চর্যজনক এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার দমদমের ঘুঘুডাঙা পুলিশ ফাঁড়িতে। পুলিশকে পেটানোর অভিযোগে গ্রেফতার করা হয় ওয়াসিম আক্তার ও সদা বসাক নামে স্থানীয় দুই যুবককে। এই ঘটনায় আরও একজন পলাতক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দমদমে সুধীর চন্দ্র সুর ইঞ্জিনিয়ারিং কলেজে কয়েকদিন আগে একটি গণ্ডগোল হয়। সেই গণ্ডগোলের অভিযোগ জমা পড়ে দমদমের ঘুঘুডাঙ্গা পুলিশ ফাঁড়িতে। এই অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার রাতে থানার আইও সাব ইন্সপেক্টর শিবচরণ মণ্ডল অভিযোগকারীদের সঙ্গে কথা বলার জন্য ফাঁড়িতে ডাকেন৷ সেখানে তাদের সঙ্গে কথা বার্তা বলেন। এদিকে সাব ইন্সপেক্টর শিবচরণ মণ্ডলের সন্দেহ হয় যারা তাঁর সঙ্গে কথা বলতে এসেছে তারা মোবাইলে পুলিশের সঙ্গে সমস্ত কথোপকথন রেকর্ডিং করছে।

Advertisement

এরপর তিনি তাদেরকে এই রেকর্ডিং করতে বারণ করেন। পুলিশের সঙ্গে কথাবার্তা রেকর্ড করতে গিয়ে ধরা পড়ায় সাব ইন্সপেক্টর শিবচরণ মণ্ডল স্থানীয় দুই যুবক ওয়াসিম আক্তার ও সদা বসাকের মোবাইল কেড়ে নেন। এরপরই ক্ষিপ্ত হয়ে ওই দুই যুবক ওই পুলিশ কর্মীর মুখে এবং শরীরে ক্রমাগত আঘাত করতে থাকে। তিনি চিৎকার করলে ফাঁড়িতে ছুটে আসে অন্য পুলিশ কর্মীরা। অভিযোগ, তাদের আঘাতে মুখ ও মাথা ফেটে যায় শিবচরণবাবুর। আশেপাশের লোকজন ছুটে এলে দু’জনকে হাতেনাতে ধরে ফেলে। যদিও তাদের সঙ্গে থাকা তৃতীয় ব্যক্তি পালিয়ে যায় বলে জানা গিয়েছে। অভিযুক্ত ওয়াসিম ও সদাকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। এই দুই ধৃতদের জিজ্ঞাসাবাদ চালাচ্ছে দমদম থানার পুলিশ।

----
--