প্রতারণার অভিযোগে হৃত্বিকের বিরুদ্ধে এফআইআর দায়ের হল থানায়

মুম্বই: কখনও প্রেম তো কখনও ব্যবসা, প্রতারকের দায় মাথা থেকে যেন নামতেই চাইছে না। এবার তো আবার কোনও তর্ক-বিতর্ক নয়! সোজা থানায় নায়কের নামে এফআইআর দায়ের। সম্প্রতি মুরলীধরন নামের এক ব্যক্তি, তামিলনাড়ুর কোডুঙ্গাইয়ার থানায় হৃতিকের নামে অভিযোগ দায়ের করেছেন।

মুরলীধরনের দাবি, হৃতিকের এইচআরএক্স নামক থেকে ২১ লক্ষ টাকার পণ্য কিনেছিলেন তিনি। কিন্তু সে পণ্য নিয়মিত পাঠানো হত না। উপরন্তু, তাঁর অগোচরেই কোম্পানি বন্ধ করে দেওয়া হয়। ফলে পণ্যের জোগান বন্ধ হয়ে যায়। এর জন্য মুরলীধরনকে কোনও ক্ষতিপূরণ দেওয়া হয়নি বলেও অভিযোগ। ইতিমধ্যেই কোডুঙ্গাইয়ার থানায় অভিযোগ দায়ের করেছেন ব্যবসায়ী। ৪২০ ধারায় হৃতিক-সহ আটজনের বিরুদ্ধে প্রতারণা ও অস্বচ্ছভাবে পণ্য জোগানের অভিযোগ আনা হয়েছে।

- Advertisement -

এদিকে যুগের সঙ্গে বদলাচ্ছেন সেলিব্রিটিরাও। বড়পর্দার মোহ ত্যাগ করে এবার ডিজিটালে আগ্রহী হয়ে উঠছেন তারকারা। সইফ আলি খানের পর এবার ওয়েব দুনিয়ায় এন্ট্রি নিলেন হৃতিক রোশান। বিষয় সায়েন্স ফিকশন।

আরও পড়ুন:  ‘প্রেগনেন্সি নিয়ে কোনও মন্তব্য করিনি বলে আমায় নিয়ে কটূক্তি করেছিল সবাই’

শোনা যাচ্ছে, পুরোপুরি আলাদা লুকে ওয়েব দুনিয়ায় হাজির হবেন রোশন পুত্র। কিন্তু কী সেই পরিবর্তন? সেই বিষয়ে মুখ খুলতে নারাজ সুপারস্টার। এদিকে ‘সুপার ৩০’ জন্যও নিজেকে আমূল বদলে ফেলেছেন নায়ক। ছক ভেঙে একেবারে অন্যরূপে সামনে এলেন গ্রীক দেবতা। নায়কের এই ডি-গ্ল্যাম লুক সাইবার দুনিয়ায় হটকেক।

সিক্স প্যাক উধাও। নেই দুধে আলদা সেই গায়ের রঙও। জেল সেটিং চুল একেবারে এলোমেলো। গায়ে নীল রঙের স্টাইপ টি শার্ট আর ছাই রাঙা প্যান্ট। সাইকেলে চেপে জায়পুরের রাস্তায় রাস্তায় ঘুরে ফিরলেন হৃতিক রোশন। তাঁকে দেখে কেউ চিনতেই পারল না। অথচ কিছুদিন বিশ্বের সবথেকে সুন্দর পুরুষের তালিকায় নাম উঠেছে তাঁর! ছক ভেঙে একেবারে অন্যরূপে সামনে এলেন গ্রীক দেবতা। নায়কের এই ডি-গ্ল্যাম লুক সাইবার দুনিয়ায় হটকেক।

আরও পড়ুন: নতুন কিছু করার স্বপ্ন দেখাবে ‘চোখের আলোয়ে’

২০০২ সালে ‘সুপার ৩০’-র অভিযান শুরু করেছিলেন আনন্দ কুমার। উদ্দেশ্য ছিল দুঃস্থ পরিবারের মেধাবি পড়ুয়াদের উপযুক্ত প্রশিক্ষণ দেওয়া। আর আইআইটি-র মতো শিক্ষা প্রতিষ্ঠানের প্রবেশিকা পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার উপযুক্ত করে তোলা।

প্রথম বছরেই ৩০ জনের মধ্যে ১৮ জন পড়ুয়া আইআইটি-র প্রবেশিকা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিলেন। তারপর আর থেমে থাকেনি ‘সুপার ৩০’-র যাত্রা। ২০১৭ সালে পরিস্থিতি এমন দাঁড়ায় ৩০ জনের মধ্যে ৩০ জনই আইআইটির প্রবেশিকা পরীক্ষায় পাশ করেন। এই আনন্দের ভূমিকায় দেখা যাবে রোশন পুত্রকে।

Advertisement ---
---
-----