AK-47 নিয়ে থানা থেকে উধাও! হিজবুলে যোগ পুলিশ অফিসারের

স্টাফ রিপোর্টার, শ্রীনগর: সার্ভিস রাইফেল নিয়ে নিখোঁজ পুলিশ অফিসার। জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত হওয়ার উদ্দেশেই ওই স্পেশাল পুলিশ অফিসার পালিয়েছে বলে খবর। নিখোঁজ পুলিশকে খুঁজতে উপত্যকা জুড়ে তল্লাশি চালাচ্ছে সেনা। কাশ্মীরের পুলওয়ামা থেকে ওই জওয়ান নিখোঁজ হয়ে যায় বলে জানা গিয়েছে।

বুধবারের ঘটনা। কাশ্মীরের পুলওয়ামার অবন্তীপুরায় পাম্পোর স্টেশন এলাকা থেকে ওই পুলিশকর্মী নিখোঁজ হয়ে গিয়েছে বলে খবর। নিখোঁজ এসপিও-র নাম ইরফান আহমেদ দর। পুলওয়ামার কাকপোরার নিহামার বাসিন্দা ছিল এই পুলিশ অফিসার। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিখোঁজ হওয়ার সময় সঙ্গে ছিল তার AK-47 রাইফেল। তাতে বুলেট ভরা ছিল বলেও জানিয়েছে পুলিশ। মঙ্গলবার সন্ধে থেকেই থানায় তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

অবন্তীপুরার এসএসপি জাহিদ মালিক জানিয়েছেন, থানা নিখোঁজ ওই পুলিশ অফিসার। ঘটনার তদন্ত চলছে। সেনা ও পুলিশ যৌথভাবে তার খোঁজে তল্লাশি চালাচ্ছে।

- Advertisement -

পরে পুলিশের কাছে খবর আসে যে ওই অফিসার জঙ্গিদলে যোগ দিয়েছে। এদিনই হিজবুল মুজাহিদীন দাবি করে, নিখোঁজ পুলিশ অফিসার তাদের দলে যোগ দিয়েছে। হিজবুলের মুখপাত্র বলে, ‘সার্ভিস রাইফেল নিয়ে নিখোঁজ পুলিশ অফিসার হিজবুলে যোগ দিয়েছে।’

Advertisement ---
---
-----