সানি লিওয়নকে অনুসরণ করছেন পরী!

ঢাকা:  ঝড় যে উঠবে তা কার্যত ট্রেলারেই বোঝা গিয়েছিল! তা সত্যি করে দেখিয়ে দিলেন ‘রক্ত’ সিনেমার আইটেম গান ‘ডানাকাটা পরী’। গানে পরীমণির আবেদনময়ী উপস্থিতি এরমধ্যেই মাত করেছে নেট দুনিয়া। ইউটিউবে প্রকাশের দুইদিনের মাথাতেই ৫ লাখেরও বেশিবার দেখা হয়ে গেছে ভিডিওটি। পরীমণির বহুল প্রতিক্ষীত সিনেমা ‘রক্ত’-এর ট্রেলার মুক্তি পেয়েছে কিছুদিন আগেই। তখনই ঝলক মিলেছিল অ্যাকশন অবতারে পরীর দুর্দান্ত আবির্ভাবের। এবার ‘ডানাকাটা পরী’তে তিনি দেখা দিলেন জমকাল এক আবেদনময়ী রূপে। যদিও এই রূপ নিয়ে ইতিমধ্যে শুরু হয়েছে বিভিন্ন ধরণের সমালোচনা। যেমন অনেকেই পরীর এই লুককে সানির সঙ্গে তুলনা করেছেন।

- Advertisement -

তিন মিনিট ১১ সেকেন্ডের গানটি গেয়েছেন দেশের গায়িকা কানিকা কাপুর। এর আগে ‘বেবি ডল’, ‘চিটিয়া কালাইয়া’, ‘আঁখিও সে লিখে লাভ লেটার’-এর মতো বলিউডি আইটেম গানে কণ্ঠ দিয়ে আলোচনায় এসেছেন তিনি। গানের সুর করেছেন টালিগঞ্জের প্রিয় চট্টোপাধ্যায়। নাচের নির্দেশনা দিয়েছেন বাবা যাদব। বলা চলে পুরো গানটিতেই ভারতীয় ছাপ ছিল স্পষ্ট। তবে খোলামেলা পোশাকে ও নাচের মুন্সিয়ানায় সব আলো নিজের দিকেই টেনে নিয়েছেন পরীমণি নিজে।

গানটি ইউটিউবে জাজ মাল্টিমিডিয়ার অফিশিয়াল পেজ থেকে প্রকাশ করা হয় শনিবার রাতে। পরবর্তী ২৪ ঘন্টাতেই এটি স্পর্শ করে ১ লাখ ভিউয়ের মাইলফলক।

Advertisement ---
-----