অবশেষে খুলল ‘ফ্ল্যাট’এর দরজা

স্টাফ রিপোর্টার কলকাতা: বহুদিন ধরেই দর্শক জানতে চাইছিলেন কি আছে এই ফ্ল্যাটে? কবেই বা খুলবে ‘ফ্ল্যাট নং ৬০৯’ এর দরজা। অবশেষে সকলের জন্য খুলে দেওয়া হল দ্বার। না খোলসা করেই বলা যাক। শুক্রবার প্রিমিয়ার হয়ে গেল অরিন্দম ভট্টাচার্য পরিচালিত ছবি ‘ফ্ল্যাট নং ৬০৯’। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মমতা শঙ্কর, আবির চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, পূজারিণী।

তনুশ্রী জানিয়েছেন,”ছবির গান,টিজার,ট্রেলার যথেষ্ট সাড়া ফেলেছিল। তবে এবার আসল পরীক্ষার পালা।খুবই এক্সাইটেড দেখা যাক কি হয়।”

- Advertisement DFP -

আবিরের কথায়,” ছবি নিয়ে খুবই এক্সাইটেড, সকলের জন্য আজ থেকে এই ফ্ল্যাটের দরজা খোলা রইল। এই ছবির নেপথ্যে এমন কিছু বিষয় তুলে ধরা হবে যা সত্যি নতুন। হরর এবং থ্রিলারের সংমিশ্রণে বানানো হয়েছে ‘ফ্ল্যাট নং ৬০৯’। আমি এই বাড়ির বাসিন্দা ছিলাম। আর এই বাড়িতে বাকিরা প্রবেশ করেও খুব ভালো লাগবে৷” তনুশ্রী জানিয়েছেন,”ভুতের ছবি বললে ভুল হবে, এই ছবিতে হরর, রোম্যান্স, থ্রিলার সব আছে। অন্য ধরনের ছবি৷ দর্শক পুরো ছবিটাই এনজয় করবে৷”

আরও পড়ুন:  দেবের “ইয়ে দোস্তি হম নাহি তোড়েঙ্গে” ভার্সান দেখেছেন?

মমতা শঙ্করের কথায়, ‘‘এই ছবির এমন কিছু দৃশ্য রয়েছে যা দেখে আমি নিজেই ভয় পেয়েছি, এবং আমার লুক এমন ভাবে চেঞ্জ করা হয়েছে যে আমি নিজেই অবাক। তাই দর্শক এরও খুবই ভালো লাগবে আশা করছি৷” পূজারিণী জানিয়েছেন, ”এই ছবির গতানুগতিক বাংলা ভূতের ছবি থেকে একেবারেই আলাদা। কারণ এই ছবির পুরোটা জুড়েই রয়েছে থ্রিলার এবং টানটান উত্তেজনা তাই দর্শকদের এক মুহূর্ত বোর লাগবে না৷”

প্রসঙ্গত,‘অন্তর্লীন’-এর পর এটা অরিন্দমের দ্বিতীয় ছবি। কাহিনি অনুযায়ী, নববিবাহিত এক দম্পতি রাজারহাটে ফ্ল্যাট খুঁজতে বেরিয়েছেন। এক মাতব্বর ব্রোকারের পাল্লায় পড়েন তাঁরা। বাজেট অনুযায়ী ফ্ল্যাট পছন্দও হয়।কিন্তু অদ্ভুত কিছু শর্ত মেনে নিতে হয় দম্পতিকে। কখনও একটা দরজা বন্ধ করে রাখার শর্ত।

আরও পড়ুন: ভিড়ের মধ্যে কি হল দেখুন এই অভিনেত্রীর সঙ্গে

কখনও বা পরিচারিকা জানিয়ে দেয়, ওই ফ্ল্যাটে দুপুরের পর আর সে কাজ করতে পারবে না। প্রতিবেশীদের সঙ্গে একে একে আলাপের পর ওই দম্পতি বুঝতে পারেন তাঁদের আচরণও কিছু ক্ষেত্রে অসংলগ্ন। কিন্তু সমস্যাটা ঠিক কোথায়? উত্তর লুকিয়ে রয়েছে ছবির ক্লাইম্যাক্সে। সুতরাং আগাগোড়া রহস্যে মোড়া এই কাহিনি।আবির-তনুশ্রী ছাড়াও এই ছবির বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায়, মমতা শংকর, খরাজ মুখোপাধ্যায়, রুদ্রনীল ঘোষকে।

Advertisement
----
-----