তিরুঅনন্তপুরম: এখনও অনেক পুরুষ চোখ বুজলেই দেখতে পাচ্ছে, তাঁর দিকে তাকিয়ে চোখ মারছে দক্ষিণের সেই অভিনেত্রী। প্রিয়া ঘোর কাটেনি এখনও। ইতিমধ্যেই দুটি ভিডিওতে একেবারে তোলপাড় করে ফেলেছেন প্রিয়া প্রকাশ ভ্যারিয়ার। এবার আরও একটা ভিডিও। তৈরি থাকুন কিন্তু।

‘ওরু আদার লাভ’ ছবির একটি গান ‘মানিক্যা মালারায়া পুভী’ প্রকাশ পায় দিন দশেক আগে। সেখানেই মন জয় করে নেন প্রিয়া। আর তাঁর সঙ্গে জনপ্রিয়তা পায় তাঁর সহ অভিনেতা আব্দুল রাহুফ। শুধু অভিনয় নয়, গানটিও যথেষ্ট জনপ্রিয় হয়। পরে আর একটি ক্লিপিং-ও মুক্তি পায়। সেখানে ব্যাকগ্রাউন্ড স্কোরটি সত্যিই অসাধারণ। আর অবশ্যই জারি ছিল প্রিয়া ম্যাজিক। বন্দুকের ঘায়ে ঘায়েল সব্বাই। এবার আসছে আরও একটি রোমান্টিক ট্র্যাক। সেই ভিডিও প্রকাশ করলেন প্রিয়া নিজেই।

Advertisement

বর্তমানে প্রিয়া ইন্সটাগ্রামে ফলোয়ারের সংখ্যা লাখ ছাড়িয়েছে। আর সেই ইন্সটাগ্রাম হ্যান্ডেলেই একটি ভিডিও পোস্ট করেছেন প্রিয়া। ক্যাপশনে লিখেছেন, “New romantic track with Roshan is on its way❤. Thanks heaps Shaan Rahman & Omar ikka.” ট্র্যাক রেকর্ডিং-এর একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী।

আর এই ভিডিও দেখে উত্তেজনা ধরে রাখতে পারছেন না প্রিয়ার ফ্যান-কুল। সেই গান দেখার জন্য সবাই অধীর অপেক্ষায়। এদিকে, আবার প্রিয়ার ভিডিও নিয়ে হওয়া মামলাতেও সুপ্রিম কোর্টের রায় গিয়েছে ছবির পক্ষেই। সুতরাং প্রিয়ার ভিডিও ঘিরে পারদ চড়ছে উত্তেজনার।

----
--