পরিচালক-নায়িকার প্রেমে নয়া রসায়ন টলিপাড়ায়

স্টাফ রিপোর্টার, কলকাতা: হ্যাঁ একদম ঠিক হেডলাইন পড়েছেন। দুবার পড়ার কোন দরকার নেই। এমন খবর নিয়ে সরগরম নেট দুনিয়া। কিছুদিন আগে প্রিয়াঙ্কা সরকার একটি ছবি পোস্ট করেছিলেন। সেখানে দেখা যাচ্ছিল আইসক্রিম খাচ্ছেন প্রিয়াঙ্কা, এবং ক্যপশনে লেখা ‘মিড নাইট ক্রাশ’। আর তার ওই দিনের সঙ্গী ছিলেন অভিনেত্রী জয়া এহসান। দুজনে আইসক্রিম খাওয়ার ছবি ও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ার।

আর এই ছবিই হল যত নস্টের মুল। ছবি দেওয়া মাত্রই প্রিয়াঙ্কার ফ্যান ফলোয়ার্সের নান কমেন্ট আসতে থাকে। তার মধ্যে যে কমেন্ট টা চোখে পরার মত সেই ব্যক্তি হলেন পরিচালক বিরসা দাসগুপ্ত। এই ছবিতে কমেন্ট করে তিনি লিখেছেন ‘আমাকে ছাড়াই তো’? তার উত্তরে প্রিয়াঙ্কা লিখেছেন ‘পরে সবাই কে ডাকা হবে দেখা যাক কে কে আসে’।বিরসা আবার লেখেন ‘সবাই কে কে?’। এর উত্তরে প্রিয়াঙ্কার জবাব, ‘এই যে তোমাদের সবাই কে আর যারা যারা ফোন করে অভিযোগ করেছে তাদের কেও।’

ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে

আরও পড়ুন: ওলিতে গলিতে প্রেম করছেন সলমন-ক্যাটরিনা, ভাইরাল ছবি!

- Advertisement -

এই কমেন্ট ঘিরেই তৈরি হয়েছে ধোঁয়াশা। তাহলে কি প্রেমের রসায়ন তৈরি হয়েছে বিরসা এবং প্রিয়াঙ্কার মধ্যে? নাকি শুধুই ভাল বন্ধু? নানা প্রশ্ন নিয়ে হাজির প্রিয়াঙ্কার ফ্যানেরা। তবে প্রশ্ন থাক প্রশ্নের জায়গায়। এর উত্তর তো একমাত্র দিতে পারবে প্রিয়াঙ্কা সরকার এবং বিরসা দাসগুপ্তই। সময় বলবে আসল বিসয়টা ঠিক কি?

Advertisement ---
---
-----