মুম্বই: বাবা-মায়ের সঙ্গে মুম্বইতে নিক। দুলহ্যনের সাজে সেজে উঠেছে প্রিয়াঙ্কা বাড়ি। একের পর এক দেশীগার্লের বিয়ের খবরে মশগুল টিনসেল। এরই মাঝে জানা গেল, চর্চিত লাভবার্ডসদের জল্পিত এনগেজমেন্টের হেভিওয়েট অতিথিদের নাম। যেখানে বলিউডের বাজিরাও রণবীর থেকে নাম রয়েছে বিজনেস টাইকুন মুকেশ আম্বানির।

টিনসেলে কান পাতলেই এখন একটাই গুঞ্জন। আজ নাকি অফিশিয়ালি নিকের সঙ্গে সম্পর্কের কথা দুনিয়াকে জানিয়ে দেবেন পিগি চপস। আর তাই জমকালো এক পার্টির আয়োজন করা হয়েছে। ইতিমধ্যে মুম্বইতে হাজির হয়ে গিয়েছেন পাত্রপক্ষ। এসেছেন নিকের বাবা পল ও মা ডেনিস জোনস। জানা গিয়েছে মুম্বইয়ের সুবারবান হোটেলে ২০০টি রুম বুক করা হয়েছে।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

আজকের এই সন্ধ্যায় বলিউড সহ হেভিওয়েট ব্যক্তিত্বরা উপস্থিত থাকবেন বলে মনে করা হচ্ছে। এই লিস্টে প্রথমেই রয়েছে নায়িকার ‘দিল ধড়কনে দো’ কোস্টার রণবীরের নাম। আছে করণ জোহর, ডিজাইনার মনীশ মালহোত্রা, রবীনা টন্ডন সহ বলিউডের অভিনেতা-অভনেত্রীদের একাংশের নাম। এমনকি শোনা যাচ্ছে এই পার্টিতে ছেলে-বৌমা এবং সস্ত্রীক হাজির থাকতে পারেন মুকেশ আম্বানিও।

আরও পড়ুন: বঙ্গললনার শরীরি জাদুতে ঝাপসা লিওনি

তবে এই এনগেজমেন্ট পার্টি নাকি লোক দেখানো। জুলাই-তে অভিনেত্রীর জন্মদিনের দিনই নাকি আংটিবদল হয়ে গিয়েছে নিক-প্রিয়াঙ্কা। ২.৪ কোটির ডায়মন্ড রিং অভিনেত্রীকে দিয়েছেন নিক। এখন চলতে লৌকিকতা।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

কিছুদিন আগে দিল্লি বিমান বন্দরে নামার পরই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পরে একটি ভিডিও। যেখানে গিয়েছিল হাত থেকে একটি রিং খুলে ফেলছেন প্রিয়াঙ্কা। খুলে ফেলা বললে একটু ভুল হবে! রীতিমত আংটি লুকিয়ে রাখার চেষ্টা করছেন অভিনেত্রী। তারপরই গুঞ্জন ছড়ায় মার্কিন রকস্টার নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। লন্ডনে বেড়াতে গিয়েই নিকের সঙ্গে আংটি বদল করেন দেশি গার্ল।

----
--