মুম্বই: যা রটে তার কিছু তো বটে। তবে এবার যেন একটু বেশিই ঘটছে। বিদেশ তো দূরে থাক প্রিয়াঙ্কার সঙ্গে দেশে হাজির নিক। হ্যাঁ, ঠিকই শুনছেন। বিদেশ বিভুঁইয়ে প্রেমপর্ব অনেক হয়েছে। এবার ‘হবু’র সঙ্গে দেশের মাটিতে পা রাখলেন পিগি চপস। শুক্রবার মুম্বই বিমানবন্দরে পা রাখার পর কালো পর্দা দেওয়া ঢাকা গাড়িতে চড়ে প্রিয়াঙ্কার বাড়িতে যান নিক।

বলিপাড়ার গুঞ্জন আমিরেকি ছেড়ে পাকাপাকি মুম্বইতে থাকতে আসছেন দেশীগার্ল। কিছুদিন আগে একটি বিলাসবহুল বাংলো কিনেছেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে রয়েছে ১৫ টি বেড রুম। দাম ১০০ কোটি। আর এই বাড়িটি নাকি নিককে দেখাতে নিয়ে এসেছেন পিগি!

 

বলিউড থেকে সোজা হলিউডে পাড়ি দিয়েছেন দেশীগার্ল। আর সেখানেও বিতর্কের রানি তিনি। বলি থেকে হলি পাড়ায় আড়ি পাতলে এখন শোনা যাচ্ছে, চুপিসারে ডেট করছেন পিগি চপস৷ তাও আবার নিজের থেকে কম বয়সের এক অভিনেতার সঙ্গে৷

আরও পড়ুন: বিদেশে সেক্সিয়েস্ট দেশী গার্ল

নায়িকার বর্তমান বয়স হল ৩৫৷ যার সঙ্গে ডেট করছেন তাঁর সঙ্গে বয়সের ব্যবধান ১০ বছরের৷ বিখ্যাত এই অভিনেতা হলেন নিক জোনস৷ ‘জুমানজি’, ‘কিংডম’, ‘নাইট অ্যাট দ্য মিউসিয়াম ২’ যারা দেখেছেন তাঁরা নিশ্চয় চিনবেন এই অভিনেতাকে৷ বছর ২৫-এর এই অভিনেতার সঙ্গে দীর্ঘ কয়েকমাস ধরেই ডেটিং করছে এই সুন্দরী৷ যদিও ভালোবাসার মাঝে বয়সের পার্থক্য কোন ম্যাটার করে না৷ অতীতে ঐশ্বর্য রাইয়ের সঙ্গে অভিষেক বচ্চনের সম্পর্ক, সঈফ আলি খানের সঙ্গে অমৃতা সিংয়ের সম্পর্ক, কিমবা হলিউডের বিখ্যাত অভিনেতা হিউজ জ্যাকমানের সঙ্গে ডেবোরা-লি ফিউরন্যাসের সম্পর্ক হল প্রত্যক্ষ উদাহরণ।

আরও পড়ুন: কালো চামড়া, তাই সিনেমা থেকে বাদ ‘দেশী গার্ল’

সূত্রের খবর, ২০১৭-র গালা ফেস্টিভ্যালে গিয়েই পরিচয় হয় এই দুই অভিনেতার৷ তারপর থেকেই বন্ধুত্ব এবং সম্প্রতি একে অপরের প্রতি নাকি দুর্বল হয়ে পড়েছেন৷ যদিও এ নিয়ে এখনই প্রকাশ্যে কিছুই মন্তব্য করেননি দুই তারকা৷ তবে নিক নাকি বন্ধু মহলে প্রিয়াঙ্কাকে তাঁর অন্য এক্সদের থেকে অনেক পরিণত বলেছেন ৷ এমনকি তাঁরা একসঙ্গে থাকার কথাও নাকি ভাবছেন ৷

----
--