প্রকাশ্যে এনগেজমেন্ট রিং খুলে ফেললেন প্রিয়াঙ্কা!

নয়া দিল্লি: হেডলাইন পরে ঘাবড়ে যাওয়ার কিছু হয়নি। এমনই করেছেন দেশি গার্ল। আর তার প্রমান রয়েছে ভিডিওতে। দিল্লি বিমান বন্দরে নামার পরই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পরে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে নিকের সদ্য পড়ানো ‘এনগেজমেন্ট রিং’ হাত থেকে খুলে ফেললেন তিনি। খুলে ফেলার পর রীতিমত সেই আংটি লুকিয়ে ফেলার চেষ্টা করেন নিজের জিন্সের পকেটে। তারপর ফ্যানদের অটোগ্রাফ দিয়ে গাড়িতে উঠে যান প্রিয়াঙ্কা। তবে কেন তিনি এমন করলেন তা একেবারেই বোঝা গেলনা। এই ভিডিও এখন ভাইরাল।

কিছুদিন আগেই মার্কিন রকস্টার নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেন প্রিয়াঙ্কা চোপড়া। লন্ডনে বেড়াতে গিয়েই নিকের সঙ্গে আংটি বদল করেন দেশি গার্ল। বিষয়টি প্রকাশ্যে না এলেও খবর কি আর চাপা থাকে। সূত্রের খবর, চলতি বছরের সেপ্টেম্বরেই নিকের সঙ্গে বিয়েটা সেরে ফেলবেন পিগি।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

- Advertisement -

কিছুদিন আগে একটি অনুষ্ঠানে দেশি গার্লের কিছু কথা নজর কেড়েছিল সকলের। যেখানে তিনি বলছেন ‘আমার ব্যাক্তিগত বিষয় নিয়ে আমি কারো সামনেই কিছু বলব না,এটা আমার পার্সোনাল লাইফ,আমি কাউকেই কোন কিছু এক্সপ্ল্যানেশন দেবনা’। শেষে তিনি এটাও বলেন,” কখনও কখনও আমি হাসি, কখনও কখনও আবার বিরক্ত হই এই সকল খবরে, পরে নিজেই ভাবি আজকের যেটা খবর কালকে সেটা আবর্জনা”। এমত ব্যবহারে একটু অক্ষুণ্ণ সকলেই। তার পর পরই এমন ভিডিও প্রকাশ্যে আসায় সকলেই হতবাক। কেন প্রিয়াঙ্কা এমন রুড ব্যবহার করছেন তা কেউই বুঝতে পারছেন না।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

প্রসঙ্গত, ২০১৭ সালে একটি অনুষ্ঠানে নিক-প্রিয়াঙ্কার দেখা হয়৷ গত বছরই তাদের ডেটিং নিয়েও গুঞ্জন শুরু হয়৷ তবে প্রথম থেকেই প্রিয়াঙ্কা বিষয়টি নিয়ে কোনও কথাই বলেননি৷ ধীরে ধীরে তাদের বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যেতে থাকে৷ আর সেই গুঞ্জন একটু একটু করে সত্যি প্রমাণিত হতে থাকে৷ এরইমধ্যে নিক-প্রিয়াঙ্কা এনগেজমেন্টেও সেরে ফেলেছেন বলে জানা গিয়েছে৷

তবে বছর শেষে নিকের সঙ্গে বাগদান, তাই সেসময় ফ্রি থাকছে ছেড়েছেন ‘ভরত’। এমন কথাই এতদিন শোনা যাচ্ছে টিনসেলের মুখে মুখে। কিন্তু সম্প্রতি সে জল্পনায় পড়েছে জল। জানা যাচ্ছে এনগেজমেন্ট নয়! ক্রিস প্র্যাটের সঙ্গে জুটি বাঁধতে এমনটা করেছেন অভিনেত্রী।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

বলিপাড়ার জোর গুঞ্জন, ‘কোয়ান্টিকো’, ‘বেওয়াচ’-এর পর এ বার নাকি পরের হলিউড প্রজেক্টে সই করেছেন প্রিয়াঙ্কা। এ বার নাকি ক্রিস প্র্যাটের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। ‘জুরাসিক ওয়ার্ল্ড’, ‘দ্য গার্ডিয়ান অফ দ্য গ্যালাক্সি’-এর মতো ছবিতে ক্রিসের অভিনয় দেখেছেন দর্শক। এ বার তাঁর বিপরীতেই দেখা যাবে প্রিয়ঙ্কাকে। যদিও নতুন এই প্রজেক্ট নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি প্রিয়াঙ্কা।

Advertisement
---