নিক নন প্রিয়াঙ্কার ‘ভরত’ ছাড়ার নেপথ্যে ক্রিস প্র্যাট

মুম্বই:  বছর শেষে নিকের সঙ্গে বাগদান, তাই সেসময় ফ্রি থাকছে ছেড়েছেন ‘ভরত’। এমন কাথাই এতদিন শোনা যাচ্ছিল টিনসেলের মুখে মুখে। কিন্তু সম্প্রতি সে জল্পনায় পড়েছে জল। জানা যাচ্ছে এনগেজমেন্ট নয়! ক্রিস প্র্যাটের সঙ্গে জুটি বাঁধতে এমনটা করেছেন অভিনেত্রী।

বলিপাড়ার জোর গুঞ্জন, ‘কোয়ান্টিকো’, ‘বেওয়াচ’-এর পর এ বার নাকি পরের হলিউড প্রজেক্টে সই করেছেন প্রিয়ঙ্কা। এ বার নাকি ক্রিস প্র্যাটের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। ‘জুরাসিক ওয়ার্ল্ড’, ‘দ্য গার্ডিয়ান অফ দ্য গ্যালাক্সি’-এর মতো ছবিতে ক্রিসের অভিনয় দেখেছেন দর্শক। এ বার তাঁর বিপরীতেই দেখা যাবে প্রিয়ঙ্কাকে। যদিও নতুন এই প্রজেক্ট নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি প্রিয়াঙ্কা।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

 

- Advertisement -

দিন দু’য়ের আগে পরিচালক আলি আব্বাস ট্যুইট করে প্রিয়াঙ্কার ‘ভরত’ থেকে সড়ে যাওয়ার খবর দেন। কারণ হিসাবে জানান এটা নায়িকার” এর কারণ ‘নিক অফ টাইম’। আর তাই নতুন জীবনের জন্য টিম ‘ভরত’-এর তরফ থেকে অনেক অনেক শুভেচ্ছা জানিয়েছেন তিনি। তবে প্রিয়াঙ্কার এমন সিদ্ধান্ত মোটেও ভাল ভাবে নেননি ডেভিল। বিশেষ সূত্রের খবর, অভিনেত্রীর ওপর সলমন প্রচণ্ড রেগে গিয়েছেন। আর কখনও প্রিয়ঙ্কার সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

আরও পড়ুন:  মা হতে চলেছেন বিদ্যা? ভিডিওকে ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া

সলমনের রাগ নিয়ে ওয়াকিবহল বলিপাড়া। সলমন-প্রিয়ঙ্কা সম্পর্ক এমনি ভাল নয়! ‘মুঝসে শাদি করোগি’ ছবির সময় বেশ বন্ধুত্ব জমে উঠেছিল তাঁদের মধ্যে। কিন্তু পরে চিড় ধরে সে সম্পর্কে। ২০০৭-এ সলমন একটি ছবিতে প্রিয়ঙ্কার বদলে ক্যাটরিনা কাইফকে নায়িকা করতে চান সল্লু কিন্তু প্রিয়ঙ্কা ছবি ছাড়তে রাজি হননি। তখন থেকে সলমন প্রিয়ঙ্কার ওপর চটা। যদিও পিসি এখন আন্তর্জাতিক তারকা, সলমনের অসন্তোষে তাঁর খুব বেশি যাবে আসবে বলে মনে হয় না।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

আরও পড়ুন:  পার্থসারথির হাত ধরে ‘অস্কার’ এল বাংলার প্রেক্ষাগৃহে

স্টান্ট ও ট্রাপিজের খেলা নিয়ে তৈরি ‘ভরত’। ২০১৪ সালে কোরিয়ার ব্লকবাস্টার মুভি ‘ওদে টু মাই ফাদার’ ছবির রিমেক। তবে ছবির পরিচালক আলি আব্বাস জাফর জানিয়েছেন, রাজ কাপুরের ছবি ‘মেরা নাম জোকার’ থেকে অনুপ্রাণিত ‘ভারত’। ভারতীয়-রাশিয়ান সার্কাসের কথা মাথায় রেখেই তৈরি হয়েছে ছবিটি। স্ট্রাপিজ ও রোপ স্টান্টের মিক্স স্টান্ট দেখা যাবে ছবিতে। তাইতো প্রথম লুকের ছবিতে সলমনকে স্ট্যান্টম্যান হিসেবে দেখানো হয়েছে। এছবিতে প্রায় ৬০ বছর সময়কালকে তুলে ধরা হয়েছে ছবিতে। সলমনের মোট পাঁচটি লুক এই ছবিতে দেখা যাবে। থাকছে দিশা পাটানি।

Advertisement ---
---
-----